ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

বাহারি রঙের লিপস্টিকে সাজুক ঠোঁটযুগল!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
বাহারি রঙের লিপস্টিকে সাজুক ঠোঁটযুগল! সংগৃহীত ছবি।

ঠোঁটে লিপস্টিকের আলতো পরশ বুলাতে কে না ভালোবাসে বলুন? লিপস্টিক শুধু সৌন্দর্যের জন্যেই নয়, ঠোঁট ময়েশ্চারাইজ করতেও এর জুড়ি নেই। তাই তো বাহারি  রঙের লিপস্টিক ব্যবহার করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন উঠতি বয়সী তরুণী থেকে শুরু করে বয়স্ক নারীরাও।



তারপর আবার সময়টা যদি হয় উৎসবের (দুর্গাপূজা) তাহলে তো কথায় নেই। এ সময় রূপচর্চা, পোশাক-পরিচ্ছদ থেকে শুরু করে ঠোঁটের মেকআপেও বেশ কিছু ভিন্নতা আসে।

‘নুড’ লিপস্টিক

অফিস বা ঘরোয়া অনুষ্ঠানে এই রঙের লিপস্টিক খুব জরুরি। কিন্তু অনেক সময় নুড লিপস্টিক ঠোঁটে লাগালে আরও ফ্যাকাশে দেখায়।  

লাল

লাল রঙটি কিন্তু একদম সাদামাটা লাল রং নয়। এ পূজার ট্রেন্ড চলছে একটু গ্লিটারি লাল রঙের। রাতের যেকোনো পার্টিতে জমকালো পোশাকের সঙ্গে দারুণ মানিয়ে যাবে রঙটি।

পিচ

সব বাঙালির স্কিন টোনের সঙ্গে যদিও এ রঙটি পুরোপুরি যায় না, তবুও গোলাপী আভার নারীরা ট্রাই করে দেখতে পারেন একবার। দিনের হালকা যেকোনো সাজে, কর্মক্ষেত্রে কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডায় দারুণ মানিয়ে যাবে এ রঙের লিপস্টিক।
গোলাপি

গ্লসি পিংক

গ্লসি পিংক রঙের লিপস্টিক বেশ জনপ্রিয় ট্রেন্ড। শুধু লিপস্টিকের রঙেই নয়, পোশাকের ক্ষেত্রেও এ রং অনুসরণ করছেন অনেকে। রেগুলার লিপবামের মতোই ব্যবহার করতে পারেন লিপস্টিকের এ রঙটি।

কমলা

পোশাকের সঙ্গে মিলিয়ে ট্যাঞ্জারিন কিংবা কমলা রঙের লিপস্টিক পরতে কে না ভালোবাসে। খুশির সংবাদ হলো, এটি ট্রেন্ডে পরিণত হয়েছে। লিকুইড লিপস্টিক কিংবা ম্যাট যেকোনো আবেশেই ব্যবহার করতে পারেন এ লিপস্টিক।

প্লাম

প্লাম রং কিংবা জাম রং বহুল পরিচিত আজকের প্রজন্মের কাছে। সারা বছর ধরে এ রঙের লিপস্টিক পরতে আমরা স্বাচ্ছন্দ্যবোধ করি। যেকোনো রঙের পোশাকের সঙ্গে নির্দ্বিধায় মানিয়ে যায় এটি। প্লাম রঙের ম্যাট লিপস্টিকগুলোই অধিক পছন্দনীয়।

সংগ্রহে আছে তো আপনার এ লিপস্টিকের রংগুলো। না থাকলে আজই সংগ্রহ করে নিন আর সাজান আপনার ঠোঁটযুগল! 

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa