ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

লা রিভে ঈদ কালেকশন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
লা রিভে ঈদ কালেকশন

প্রকৃতি এবং মানুষের সম্পর্কটা পারস্পরিক নির্ভরতার। প্রকৃতি আমাদের দিয়েছে দু’হাত ভরে।

আমাদের জীবন-যাপন, প্রযুক্তি ও ফ্যাশনেও ঠাঁই পেয়েছে প্রকৃতি। প্রকৃতি ও প্রযুক্তির এ যুগলবন্দীকে অণুপ্রেরণায় রেখে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ লঞ্চ করেছে নতুন ঈদ-উল-আজহা কালেকশন। যার নাম দেয়া হয়েছে ‘রেসিপ্রোসিটি’ বা পারস্পরিকতা।

ঈদে যা যা থাকছে লা রিভে:

উইমেনজ কালেকশন: নারীদের ঈদ কালেকশনে রয়েছে নতুন স্টাইলের টিউনিক, টপস, কামিজ, শ্রাগ-টিউনিক, গাউন ও শ্রাগ। এথনিক বিভাগের হাইলাইটেড স্টাইলগুলো হল- সালোয়ার কামিজ, লং টিউনিক, গাউন এবং শাড়ি। জলছাপের ইফেক্ট দেয়া মসলিন শাড়িগুলি ঈদ এবং ঈদ-পরবর্তী সকল আয়োজনে দারুন মানাবে। লা রিভের অন্যতম জনপ্রিয় ডিজাইন আবায়া কালেকশনে প্যাচওয়ার্ক, কাফতান ও গাউন স্টাইলের আবায়া যোগ করা হয়েছে এবার। বটসম কালেকশনে থাকছে ম্যাচিং পালাজ্জো, লেগিংস, কুলোট প্যান্টস এবং স্কার্ট পালাজ্জোর সম্ভার।

মেনজ কালেকশন: পুরুষের জন্য সেমি-ফর্মাল ও স্মার্ট-ক্যাজুয়াল স্টাইলের দারুণ ঈদ কালেকশন নিয়ে এসেছে লা রিভ। ডিজিটাল প্রিন্ট করা কটন ও ভিসকোস পাঞ্জাবিসহ লং-স্লিভ ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট এবং হেনলি টি-শার্ট ঈদের ফিচার ডিজাইন। ঈদ উপলক্ষ্যে ম্যাচিং টুপি, পাজামা, চিনোস ও ডেনিম প্যান্টস বিভাগে যোগ হয়েছে নতুন স্টাইল।

কিডস কালেকশন: শিশুদের ঈদ কালেকশন রঙিন হয়েছে নিয়ন পপ কালারে। ট্রাডিশন এবং ট্রেন্ডের দারুন ফিউশন দেখা যাবে শিশুদের পোশাকে। মেয়ে শিশুদের জন্য ফ্রক, পার্টি ফ্রক, টিউনিক, সালোয়ার কামিজ ও ঘাগরা-চোলি সেট ডিজাইন করা হয়েছে। ছেলে শিশুদের জন্য থাকছে ক্যাজুয়াল শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, ভিসকোস ও কটন পাঞ্জাবি এবং কোটি-পাঞ্জাবি সেট। আরও পাওয়া যাবে উৎসব উপযোগি ম্যাচিং সেট, মিনি-মি কম্বো এবং নিউবর্ন কালেকশন।

ঈদ-উল-আজহা: ‘রেসিপ্রোসিটি কালেকশন’ পৌঁছে গেছে লা রিভের ১৯টি স্টোরে। ঘরে বসে ঈদ কালেকশন থেকে শপিং করতে ব্রাউজ করুন www.lerevecraze.com। এছাড়াও লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze এর মেসেঞ্জারেও ২৪/৭ অর্ডার প্লেস করা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ২৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa