ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

সার্ফ অ্যান্ড টার্ফের বিশেষ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জুন ২৩, ২০২২
সার্ফ অ্যান্ড টার্ফের বিশেষ আয়োজন

শহরের নতুন ৫ তারকা হোটেল হলিডে ইন ঢাকা সিটি সেন্টার সম্প্রতি ‘সার্ফ অ্যান্ড টার্ফ’ সীফুড এবং স্টেক বুফের আয়োজন করেছে। যাতে রয়েছে সামুদ্রিক মাছ এবং স্টেক ডিনার বুফে।

প্রতি বৃহস্পতি, শুক্র এবং শনিবার এটিটুড রেস্তোরাঁয় সী ফুড বুফে পাওয়া যাবে। দুর্দান্ত সব তাজা সামুদ্রিক মাছ এবং মাংসের খাবারের একটি বিশাল সমারোহ এবং প্রচুর মিষ্টান্নের সঙ্গে একটি আকর্ষণীয় আয়োজন এটি।

বুফেটির প্রধান আকর্ষণ হল তাজা বাছাইকৃত সামুদ্রিক মাছ, বিভিন্ন ধরণের স্টেক এবং ম্যারিনেট করা মাংসের বিশাল সমাহার। সবগুলো আয়োজনের মধ্যে পছন্দের শীর্ষে থাকে টি-বোন স্টিকস, বিফ মেডেলিয়ন, গ্রিলড কোরাল, স্টিমড তেলাপিয়া, কিং প্রনস, ক্যালামারি সহ অন্যান্য খাবার।

হট বুফেতে রয়েছে- আন্তর্জাতিক এবং দেশীয় খাবারের বিশেষ আয়োজন। যাতে রয়েছে- ভাজা মাছ, চিকেন শর্মা। রয়েছে মাটন হায়দ্রাবাদি বিরিয়ানি, যার সঙ্গে পরিবেশন করা হয় রোস্টেড চিকেন, আরও থাকে সুস্বাদু সস। আয়োজনে আরও থাকছে- শেফের বাছাই করা নানা ধরণের বাঙালি, ইন্ডিয়ান ও আন্তর্জাতিক সুস্বাদু খাবার।

যাদের মিষ্টি জাতীয় খাবার অনেক প্রিয় তাদের জন্য রয়েছে পেস্ট্রি শেফের তৈরি নানা প্রকার সুস্বাদু মিষ্টান্নের সমাহার। তালিকায় রয়েছে- সমৃদ্ধ চকলেট মৌজ, নারিকেল পেস্ট্রি, ক্রিমি চিজকেক, চকলেট ব্রাউনি, ফ্রুটস টার্ট এবং পুডিং। সবচেয়ে জনপ্রিয় মিষ্টান্নগুলো হলো- ফলের হালুয়া, গুড়ের পায়েস, লাড্ডু, কাঁচা ছানা, মিষ্টি দই।

অ্যাটিটিউড রেস্তোরাঁটির রয়েছে স্বচ্ছ কাঁচে ঘেরা একটি রান্নাঘর। যার মাধ্যমে অতিথিরা আমাদের শেফ দ্বারা আয়োজিত সার্ফ অ্যান্ড টার্ফের খাবারগুলোর সরাসরি রান্না দেখার অভিজ্ঞতা নিতে পারেন। ‘সার্ফ অ্যান্ড টার্ফ’ শেফ পরিবেশনা করেন প্রতি বৃহস্পতি, শুক্র এবং শনিবার। যার মূল্য জনপ্রতি ৪৯৯৯ টাকা মাত্র। একটি কিনলে একটি ফ্রি! অফার থাকছে। অর্থাৎ যদি কেউ একটি বুফে প্যাকেজ কিনে তাহলে সঙ্গে আরেকটি ফ্রি পাবে। তবে সে ক্ষেত্রে নির্দিষ্ট কিছু ব্যাংক পার্টনারদের কার্ডের মাধ্যমে টাকা পরিশোধ করতে হবে।

তারা সব অতিথিদের নিরাপত্তা নিশ্চিত করতে,সরকারি নির্দেশিকা অনুযায়ী বেশ কিছু স্বাস্থ্যবিধি ব্যবস্থা বাস্তবায়ন করেছে। বুকিং এবং বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন +৮৮০১৩২৪৭১৭০২৫-২৬ এ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, জুন ২৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa