ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

লাইফস্টাইল

ধানমন্ডিতে যাত্রা শুরু গ্লোয়িং বিউটির   

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
ধানমন্ডিতে যাত্রা শুরু গ্লোয়িং বিউটির   

রাজধানীর ধানমন্ডিতে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে সম্প্রতি সৌন্দর্যচর্চার আধুনিকতম সেবা নিয়ে যাত্রা শুরু করল বিউটি ক্লিনিক ‘গ্লোয়িং বিউটি।  

রিয়াজ, সানজিদা আরবি শম্পা এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জিন্নাত আরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে ‘গ্লোয়িং বিউটি’-এর পক্ষ থেকে জানানো হয় ত্বকের যত্ন ও সুরক্ষায় নিরাপদ কার্যকর সেবা দিতে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়েছে। এখানে রয়েছে বিশ্বের নামকরা ব্র্যান্ডের ডার্মো-কসমেটিকস ও কালার কসমেটিকস সেবা। এটি  একটি পূর্ণাঙ্গ বিউটি সল্যুশন সেন্টার যেখানে পাওয়া যাবে ফিটনেস সল্যুশন, অভিজ্ঞ ডাক্তার, প্রশিক্ষিত নিউট্রিশনিস্ট ও স্পেশালিস্ট ট্রেইনার।   

এছাড়াও রয়েছে স্কিন লেজার ট্রিটমেন্ট, অ্যাকনে ট্রিটমেন্ট, ডার্ক সারকেল ট্রিটমেন্ট, হেয়ার রিমুভাল, স্কিন রেভ্যুলেশন, স্কিন টাইটিং, বটক্স অ্যান্ড ফিলার, হেয়ার রিগ্রোথ, হাইড্রা ফেসিয়াল, অক্সিজেন ফেসিয়াল, হাইড্রা ট্রিটমেন্ট, হেয়ার কেরাটিন ট্রিটমেন্টসহ আরো অনেক সেবা।  

প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মৌসুমী কবির বলেন, এখনে সেবাগ্রহীতার স্কিন টেস্ট ও স্কিন অ্যানালাইসিসের পর সেবা দেওয়া হয়। তাই প্রতিটি গ্রাহকের উপযোগী করে ট্রিটমেন্ট ও মেডিসিন দেওয়ার ফলে সাইড ইফেক্ট বা কোনরকম ক্ষতির ঝুঁকি থাকে না।  

ঠিকানা: বাড়ি-৪৩, লেভেল ৫, রোড ১৬, ধানমন্ডি (পুরাতন ২৭), ঢাকা ১২০৯

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa