ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

যাত্রা শুরু অনলাইন ভিত্তিক ফ্যাশন হাউজ ব্লুচিজের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
যাত্রা শুরু অনলাইন ভিত্তিক ফ্যাশন হাউজ ব্লুচিজের

ঢাকা: অনলাইন ভিত্তিক ফ্যাশন হাউজ ব্লুচিজ সোমবার (২৮ ডিসেম্বর) ইমপেটাস লাউঞ্জে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করে।

ক্রেতাদের চাহিদা ও অভিনব ডিজাইনের কথা মাথায় রেখে ব্লুচিজের অনলাইন স্টোরে রয়েছে অপূর্ব পোশাকের সমাহার।

১৮-৩৫ বছর বয়সী কর্মজীবী, বিশ্ববিদ্যালয় পড়ুয়া ও ফ্যাশন সচেতন নারী-পুরুষ যারা ব্যস্ততার জন্য মার্কেটে যেতে পারেন না তারা বিভিন্ন পেমেন্ট পদ্ধতির যেকোনো একটি বেছে নিয়ে তাদের পছন্দের পণ্য সংগ্রহ করতে পারবেন।

ব্লুচিজে ছেলেদের সংগ্রহে রয়েছে বিভিন্ন রঙ ও ডিজাইনের শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি, পাজামা, সোয়েটার, হুডি, জ্যাকেট এবং ডেনিম জিনস ও ক্যাজুয়াল প্যান্ট। মেয়েদের জন্য রয়েছে কুর্তি, টপস, চিনো প্যান্ট, ডেনিম জিনস ও ক্যাজুয়াল প্যান্ট।

অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিএমইএ প্রেসিডেন্ট ফারুক হাসান কেক কেটে এর আনুষ্ঠানিক পথ চলার শুভ সূচনা করেন। তিনি দেশীয় ব্র্যান্ডগুলোকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষের সহায়তার আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিষ্ঠানটির সহপ্রতিষ্ঠাতা সিমিন জামান বলেন, আমরা বিশ্বমানের ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার জন্য অনলাইন প্রক্রিয়াকে প্রধান্য দেওয়া হবে। পাশাপাশি পণ্যের গুণগত মান অক্ষুন্ন রাখার জন্য ফেব্রিকগুলো ল্যাব টেস্টে মান যাচাইয়ের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া অনলাইনে অর্ডারের জন্য রয়েছে বিশেষ ছাড় এবং পণ্যের অর্ডারের পর ক্রেতার হাতে তুলে দেওয়ার সময় বিশেষ ব্যবস্থায় পাঠানো হবে। প্রতি অর্ডারের ক্ষেত্রেই ক্যাশ অন ডেলিভারির ব্যবস্থা রাখা হয়েছে।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ড. মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ক্রেতাদের রকমারি ও মানসম্মত পণ্য হাতে তুলে দিতে আমরা নিজস্ব ডিজাইন কর্মীদের দিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছি। ব্লুচিজের এই পণ্য ধীরে ধীরে ফ্যাশন সচেতন ক্রেতাদের মন জয় করে মার্কেটে তার অবস্থান সুদৃঢ় করবে বলে আমার বিশ্বাস।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।