ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

কোরবানির ঈদে রঙ বাংলাদেশের বিশেষ অফার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জুন ৩০, ২০২১
কোরবানির ঈদে রঙ বাংলাদেশের বিশেষ অফার

করোনাকালের মধ্যে আবার ফিরে এলো কোরবানির ঈদ। মহামারির প্রতিকূল এই সময়ে ঈদ আনন্দ সেভাবে পালন করা কঠিন সবার জন্যেই।

লকডাউন-শাটডাউনের মধ্যে এই ঈদ মূলত: পারিবারিকভাবেই কাটবে আর শপিংটা বেশিরভাগ অনলাইনেই করতে হবে।  

সেজন্যে কোরবানির ঈদ উপলক্ষে ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ নিয়ে এসেছে অনলাইন ভিত্তিক নানা আয়োজন। পরিবর্তিত এই সময়ের উৎসবে সাধ্যের ভেতর ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে চায় 'রঙ বাংলাদেশ', তাই অনলাইনে থাকছে নানান অফার।

অনলাইন কেনাকাটায় ফেসবুক ও ওয়েবসাইটে নির্দিষ্ট পণ্যের ওপর থাকছে ৫০ শতাংশ মূল্যছাড় আর ১০০০ টাকার ওপরে কেনাকাটায় হোম ডেলিভারি একদম ফ্রি।  
অফারে আরো থাকছে, দেশের বাইরে থেকে অনলাইন কেনাকাটায় মাথাব্যথার কারণ হয়ে উঠে পণ্য পৌঁছানোর সময় ও শিপিং চার্জ, সেটা লাঘব করতে ওয়েবসাইট থেকে ৯৯ ডলারের ওপর কিনলেই ডিএইচএল-এর শিপিং চার্জ সম্পূর্ণ ফ্রি।

এবারের ঈদ কালেকশনে রঙ বাংলাদেশ ব্যবহার করেছে মেরুন, সাদা, কালো, সবুজ, অ্যাশ, ফিরোজা, হলুদ, কমলা ম্যাজেন্টা, সবুজ, নীল, অ্যাশ, ডিপ পেস্টসহ আরো কিছু রং।  
ব্লক ও স্ক্রিন প্রিন্ট, মিক্স মিডিয়া, স্ক্রিন প্রিন্টের সঙ্গে কারচুপি করা হয়েছে পোশাকে। তাঁতের সুতি, হাফ-সিল্ক ও মসলিন শাড়ি; পাঞ্জাবি, সালোয়ার-কামিজ দোপাট্টাসহ কাপল ড্রেস রয়েছে ঈদ কালেকশনে ।

ঈদুল আযহা ২০২১ পর্যন্ত অনলাইনে চলবে এই অফার।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুন ৩০, ২০২১ 
এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa