ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

স্মার্ট পিল প্রেজেন্টস, উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২১

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
স্মার্ট পিল প্রেজেন্টস, উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২১

শুরু হচ্ছে ‘এসএমসি স্মার্ট পিল প্রেজেন্টস, উইমেন লিডারশিপ অ্যাওয়ার্ড অ্যান্ড এক্সপো ২০২১’ অনুষ্ঠান, এ অনুষ্ঠানের পাওয়ার্ড বাই রুপায়ন সিটি, সার্পোটেড বাই দারাজ বাংলাদেশ।  ইন পার্টনারশিপ উইথ পিউয়িরিটি, ইন অ্যাসোসিয়েশন উইথ উইমেন ক্যান।

মার্চ মাসের ৮ তারিখটিকে আন্তর্জাতিক নারী দিবস হিসেবে পালন করা হয়। আজ আমাদের দেশের নারীরাও বিভিন্ন ক্ষেত্রে আর পিছিয়ে নেই। নারী দিবসের পরপরই তাই তো আগামী ১২ও ১৩ মার্চ রাজধানীর ওয়েস্টিন হোটেলের বল রুমে অনুষ্ঠিত হতে যাচ্ছে দু’দিনের এই জমকালো অনুষ্ঠান।  

এ উপলক্ষে ৯ মার্চ মঙ্গলবার হোটেল ওয়েস্টিনের ব্রোনজ রুমে বিকেল ৪টায় একটি প্রেস মিটের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এসএমসি এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার (হেড অব মার্কেটিং) খন্দকার শামীম রহমান, রুপায়ন সিটি উত্তরার জেনারেল ম্যানেজার ব্র্যান্ড মার্কেটিং গোস্বামী অসিম, রুপায়ন সিটির হেড অব সেলস রেজাউল হক লিমন, ই-কমার্স সাইট দারাজের সিনিয়র এক্সিকিউটিভ, পিআর অ্যান্ড কমিউনিকেশন মোহাম্মদ ফয়েজ, দ্য ওয়েস্টিন ঢাকার হোটেল ম্যানেজার ইনচার্জ(সেলস অ্যান্ড মার্কেটিং ) মোহাম্মদ আল আমীন, অনুষ্ঠানটির আয়োজক কমিটির পক্ষ থেকে উইমেন লিডারশিপ করপোরেশন (ডাব্লিউ এলসি)-এর প্রেসিডেন্ট মারিয়া মৃত্তিক, কে এস গ্রুপের সিইও নুসরাত  চৌধুরী, উইম্যান ক্যানের ফাউন্ডার অ্যান্ড অ্যাডমিন নম্রতা খান, ডিজিটাইকনের ডিরেক্টর নাবিলা করিম, কো-ফাউন্ডার, ঢাকা টকিজ এবং জাজ মাল্টিমিডিয়ার কনসালটেন্ট রমিম রায়হান উপস্থিত ছিলেন।

উইমেন লিডারশিপ করপোরেশন (ডাব্লিউ এলসি)-এর প্রেসিডেন্ট মারিয়া মৃত্তিক এই আয়োজন নিয়ে বলেন, যেসব নারীরা সমাজে নিজ উদ্যোগে প্রতিনিয়ত নতুন কিছু সৃষ্টি করেছেন এবং সকল বাধা বিপত্তি পেরিয়ে নিজ জায়গাতে সফলতা পেয়েছেন, মূলত তাদের জন্যই এবারের আয়োজন। আমরা বিভিন্ন ক্যাটাগরিতে এমন ১৬জন নারীকে সম্মাননা দেওয়া হবে অনুষ্ঠানে।  
 
বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa