ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

৫০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে ‘সারা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
৫০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে ‘সারা’

ঢাকা: স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে ‘সারা’ লাইফস্টাইল ২২ ফেব্রুয়ারি (সোমবার) থেকে গ্রাহকদের জন্য দিচ্ছে ৫০ শতাংশ মূল্য ছাড়।   সারা’র তৈরি ব্যাগ এবং মাস্ক ব্যতিত সব ধরনের পণ্যের ওপর দেওয়া এই মূল্য ছাড় চলবে।

 

সময়ের সঙ্গে তাল মিলিয়ে ব্যতিক্রম ডিজাইন, ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের পোশাকের চমৎকার সমন্বয় করে থাকে ‘সারা’। তাই তো অল্প সময়ের মধ্যে সাধারন মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি। যাবতীয় শীতের পোশাকের পাশাপাশি এই আয়োজনে ওমেন্স কালেকশনে থাকছে সালওয়ার কামিজ, ডেনিমের শাল, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস।  

মেন্সদের জন্য থাকছে, শার্ট ও জ্যাকেটে হুডিসহ ক্যাজুয়াল ব্লেজার, জ্যাকেট, ডেনিম, চিনোস, পোলো টি-শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি এবং টি-শার্ট। সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি এবং নতুন পোশাক উৎসব এবং গরমের ফ্যাশনকে করবে বর্ণিল।  
স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

‘সারা’র সব আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) এ অর্ডার করলেও পাওয়া যাবে সব পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।  ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে ফ্রিতে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।