ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

একুশে’র আয়োজনে ‘সারা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
একুশে’র আয়োজনে ‘সারা’

ঢাকা: কৃষ্ণচূড়ার রক্ত লালে রাঙ্গানো বসন্তে আবারও ফিরে এসেছে ফেব্রুয়ারি মাস। সালাম, বরকত, রফিক, জব্বারসহ আরও অনেকের সেই আত্মত্যাগের বিনিময়ে আমরা বাংলাকে পেয়েছি প্রিয় মাতৃভাষা হিসেবে।

তাদের সেই আত্মবলিদান আজ দেশের গণ্ডি পেরিয়ে জায়গা করে নিয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে।

একুশ আমাদের অহংকার। একুশের শোক আজ শক্তি। উদযাপনের প্রেরণা। বর্তমানে এই উদযাপনের বিশেষ ও গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হয়ে উঠেছে পোশাক।  
সারা লাইফস্টাইল লিমিটেডের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে থাকছে পোশাকের রকমারি আয়োজন।
 
মাতৃভাষা দিবসের এই আয়োজনে ওমেন্স কালেকশনে সারা এবার এনেছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ, থ্রি-পিস। মেন্সদের জন্য হাউজটি নিয়ে এসেছে পাঞ্জাবি। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, এবং মা-মেয়ের মিনিমি। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি এবং টি-শার্ট। ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টিশার্ট, পাঞ্জাবি। মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যেই এসব পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

এছাড়াও ৮৬ দশমিক ১ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ ব্রেদিবিলিটি রেজিস্টেন্সের ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) এনেছে সারা। মাস্কটি শূন্য দশমিক ৩ মাইক্রনের পার্টিক্যাল ৮৬ দশমিক ১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে। ওয়াশেবল এবং পুনর্ব্যবহারযোগ্য। মাস্কটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। ফেস মাস্কটি বাংলাদেশ সরকারের ডিজিডিএর নির্ধারিত ল্যাবের মাধ্যমে পরীক্ষিত।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।               

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারাদেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।