ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

চলছে শীতকালীন ছাড়ের মৌসুম 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
চলছে শীতকালীন ছাড়ের মৌসুম 

শীত মৌসুম কেন্দ্রিক দৈনন্দিন কেনাকাটায় গ্রাহকদের স্বাধীনতা দিতে এবার যুক্ত করেছে সাশ্রয়ী ছাড় সুবিধা। স্ট্রিট টু ফেস্টিভ ফ্যাশনে নিরীক্ষাধর্মী ডিজাইনের সংগ্রহ এনেছে ফ্যাশন ব্র্যান্ড ক্যাটস আই।

 

টেইলারিংয়ে আধুনিকতা, সঙ্গে উন্নত কাপড় সবই মিলবে এক ছাদের নিচে প্রতিটি স্টোরে। ব্র্যান্ডটি ডিজাইন ভিন্নতার সকল শীত পোশাকে গ্রাহকদের জন্য থাকছে  ৫০ শতাংশ মূল্যছাড় পাশাপাশি অন্যান্য সকল রেডি টু ওয়ারে থাকছে ২০ শতাংশ ছাড়ের সুযোগও।   এছাড়া ফ্যাশন হাউস ইয়েলো দিচ্ছে সব পণ্যে ৫০ শতাংশ মূল্যছাড়। লারিভ-বিশ্ব রঙেও কেনাকাটা করা যাবে অর্ধেকেরও কম দামে।  

ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আইয়ের ফরমাল ও  বিজনেস ক্যাজুয়াল শীত পোশাকের পাশাপাশি এবার থাকছে সান্ধ্যকালীন অনুষ্ঠান উপযোগী স্বতন্ত্র্য ডিজাইনের শেরওয়ানি,  মেনডারিন ভেস্ট (কটি) বা স্যুটও। রং, প্যাটার্ন এবং আরামদায়ক কাপড়ে প্রাধান্য পেয়েছে  মৌসুম ভিত্তিক ডিজাইন।  
ফ্যাশন হাউসগুলোর নতুন পণ্যের ছবিসহ নিয়মিত আপডেট মিলবে ফেসবুক  ফ্যান পেইজ বা ওয়েব সাইটেও।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।