ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

লাইফস্টাইল

বিজয়ের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে  রিজেন্সি-র চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
বিজয়ের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে  রিজেন্সি-র চিত্রাঙ্কন প্রতিযোগিতা 

বিজয়ের ৫০ বছরে পদার্পণ উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট  শিশুদের জন্য একটি  চিত্রাঙ্কন প্রতিযোগিতার  আয়োজন করে। তবে এবার শিশুদের সুরক্ষা কথা ভেবে অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে এই আয়োজন করা হয়।

 

প্রতিযোগিতায় ৫-১২ বছরের বয়সের মধ্যে তিন’শ-র বেশি প্রতিযোগী এই অনলাইনে অংশ নেয়। প্রতিযোগীদের দু’টি গ্রুপে বিভক্ত করা হয়  (এ গ্রুপ এবং বি গ্রুপ) এবং প্রথমবারের মতো দেশের বাইরের প্রতিযোগীরাও এতে অংশ নেয় । "আমাদের বিজয়-আমাদের বাংলাদেশ "-বিষয়টি চিত্রাঙ্কনের মাধ্যমে শিশুরা যাতে তাদের শৈল্পিক দক্ষতা ও অভিব্যক্তির দ্বারা প্রতিভার বিকাশ সাধন করতে পারে, এটাই ছিল এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।  

ঢাকা রিজেন্সি-র পক্ষ হতে প্রতি গ্রুপ থেকে দুই জন বিজয়ীকে পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে পরিবারসহ রাত্রিযাপন, ব্রেকফাস্ট ও ডিনার এবং দুই জন রানার আপকে পরিবারসহ বুফে ডিনার উপভোগ করার সুযোগ। ০৯ জানুয়ারি ২০২১-এ ঢাকা রিজেন্সি-র জনপ্রিয় রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দা স্কাইলাইন-এ আয়োজন করা হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান।  


বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa