ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

প্রথম দিনেই হাজার ক্রেতা সিওয়াকের ফ্ল্যাগশিপ আউটলেটে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২১
প্রথম দিনেই হাজার ক্রেতা সিওয়াকের ফ্ল্যাগশিপ আউটলেটে 

বসুন্ধরা সিটিতে নতুন করে আরও বড় পরিসরে যাত্রা শুরু করেছে তারুণদের পছন্দের ব্র্যান্ড সিওয়াক। নতুন ফ্ল্যাগশিপ শোরুমের পণ্য প্রথম দিনই ফ্যাশনপ্রেমীদের আগ্রহের কেন্দ্রে ছিল।

 

প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর তরুণ উদ্যোক্তা আব্দুল্লাহ আল যোবাইর জানান, ২০২১কে স্বাগত জানাতে বছরের প্রথম দিনটিকেই বেছে নেওয়া হয় নতুন শোরুম উদ্বোধন করার জন্য। বিশেষ এই দিনে ক্রেতাদের জন্য একটা বিশেষ অফার ছিল, বাই ওয়ান গেট টু (একটা কিনলে দু’টি পণ্য ফ্রি)। আর এতেই ভিড় জমে যায়। হাজারো ক্রেতা বেছে নিন তাদের পছন্দের পোশাক।  

ছেলেদের শার্ট, প্যান্ট, পাঞ্জাবি ও শীতের জ্যাকেট-সোয়েটার দিয়ে সাজানো হয়েছে সিওয়াকের শোরুম। সিওয়াকের নিজস্ব ডিজাইন, আরামদায়ক কাপড় ও আধুনিক কাটের কারণে প্রতিটি পোশাক হয়ে উঠেছে সবার পছন্দের। আর খুব অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়ার আরো একটি বড় কারণ, এখানে সব পোশাকই রয়েছে সবার সাধ্যের মধ্যে।  

সিওয়াকের প্রতিষ্ঠা ২০১৫ সালে অনলাইন ক্লথিং দিয়ে যাত্রা শুরু করে। বর্তমানে ঢাকার বাইরেও চট্টগ্রামে দু’টি (আফমি প্লাজা, এবং ফিনলে স্কয়ার ) এবং রাজশাহীতে সিওয়াকের ফ্ল্যাগশিপ আউটলেট রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।