ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

তারার মেলায় রঙিন বিশ্ব রঙ 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
তারার মেলায় রঙিন বিশ্ব রঙ 

গুটি গুটি পায়ে এক-দুই-তিন করে গুনে গুনে ২৬ বছর পেরিয়ে ২৭ বছরের টগবগে তারুণ্যে আমাদের সবার পছন্দের দেশীয় ফ্যাশন হাউস রঙ। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে দেশ-বিদেশের বাঙালি ফ্যাশনপ্রেমীদের কাছে দেশীয় পোশাক পৌঁছে দিচ্ছে নতুন নাম বিশ্ব রঙ-এ।

 

বাংলাদেশে ফ্যাশন সচেতনতা তৈরি এবং দেশীয় পোশাককে আমাদের কাছে তুলে আনার পেছনে যে কয়টি হাউসের অবদান বেশি তার মধ্যে অন্যতম আমাদের প্রিয় ফ্যাশন হাউস বিশ্ব রঙ।

২০২১ এর প্রথম দিনের তারকা ঝলমলে সন্ধ্যায় রঙের শোরুমে আয়োজন করা হয় ২৬ বছর পূর্তি অনুষ্ঠান।  এ আয়োজনে তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন‘বিশ্ব রঙ’-এর কর্ণধার বিপ্লব সাহা, অভিনেত্রী জয়া আহসান, সাদিয়া ইসলাম মৌ,অভিনেতা ফেরদৌস ও বিদ্যা সিনহা মীম।   .

প্রজেক্টরের মাধ্যমে দেখানো হয় শুরু থেকে বিভিন্ন দিবস ও উৎসবে হাউসটির তৈরি পোশাকের ছবি। মঞ্চে হাঁটেন এ সময়ের জনপ্রিয় মডেল ও র‌্যাম্প মডেলরা।  
‘বিশ্ব রঙ’-এর কর্ণধার বিপ্লব সাহা বলেন, বিশ্ব রঙ বাংলাদেশের ফ্যাশন অনুরাগীদের ভালোবাসায় বিকশিত হয়ে শাখা ছড়িয়েছে দেশের নানা প্রান্তে। এই দীর্ঘ দিনের পথ চলায় আমাদের উদ্দেশ্য দেশীয় কৃষ্টি, সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে এদেশের, সিল্ক, তাঁত ও কারুপণ্য সবার কাছে পৌঁছে দেওয়া।  

বাংলাদেশ সময়:ঘণ্টা: ১৮৩৪ জানুয়ারি ০১, ২০২১
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।