ঢাকা, বুধবার, ৬ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারি ২০২১, ০৬ জমাদিউস সানি ১৪৪২

লাইফস্টাইল

শীত আয়োজনে শতাধিক ডিজাইনের জ্যাকেট ‘সারা’য়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
শীত আয়োজনে শতাধিক ডিজাইনের জ্যাকেট ‘সারা’য়

ঢাকা: হিম বাতাস আগমনী বার্তা দিয়েছে শীতের। ঋতু পরিবর্তনের পালায় শীত এলে ফ্যাশন হাউজগুলো সেজে ওঠে নতুন সব পোশাক সামগ্রী নিয়ে।

সেই ধারাবাহিকতায় ফ্যাশন হাউজ ‘সারা’ এবারও নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে শতাধিক ডিজাইনের শীতকালীন পোশাক। এছাড়া তাদের প্রায় অর্ধশতাধিক কালারের ভিন্নতা থাকছে শীতকালীন পোশাকের এই আয়োজনে।

এবার ‘সারা’র শীতকালীন পোশাক থাকছে সব বয়সী মানুষের জন্য। শীত আয়োজনে ‘সারা’ এবার নিয়ে এসেছে ম্যানজ অ্যান্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ম্যানজ অ্যান্ড ওমেন্স উইন্ড ব্রেকার, ম্যানজ অ্যান্ড ওমেন্স ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি, ম্যানজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। আর এই পোশাকগুলো পাওয়া যাবে মাত্র ৫০০ থেকে দুই হাজার ৫০০ টাকার মধ্যে।

শীতের পোশাক মানে শুধু উষ্ণতা নয়, ফ্যাশন, গুনগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়। সেসব বিষয় বিবেচনা করে ‘সারা’র এই আয়োজনে আরও আছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

এছাড়া শীতকালীন পোশাকের সংগ্রহে বিভিন্ন জ্যাকেটের পাশাপাশি রয়েছে ডেনিমের কালেকশন। এছাড়াও শিশুদের জন্যও থাকছে বাহারি ডিজাইনের শীতকালীন পোশাকের সমাহার।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( www.facebook.com/saralifestle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকেও ক্রেতারা অর্ডার করতে পারবেন পণ্য। অনলাইনে অর্ডার করলে ঢাকার মধ্যে হোম ডেলিভারি এবং ঢাকার বাইরে কুরিয়ারের মাধ্যমে পণ্যগুলো পাঠানো হবে বলে জানানো হয়েছে সারা লাইফস্টাইল লিমিটেডের পক্ষ থেকে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এইচএমএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa