ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

রঙ বাংলাদেশের শীত সম্ভার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
রঙ বাংলাদেশের শীত সম্ভার

প্রকৃতির পালা বদলে আবার এসেছে শীত। দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশও প্রস্তুত শীত সম্ভার নিয়ে।

 
ঝরা পাতা ও ভেজিটেবল ড্রাইয়ের টেকচার থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীত সংগ্রহে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রঙ। ব্লু,মেরুন,কফি,বিস্কুট,ফিরোজা, মেজেন্টা ও কালো ।  

তাঁত, মোটা খাদি ও লিলেন কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে প্রিন্ট, ব্লক, হাতের কাজ,কারচুপি ও প্যাচ ওয়ার্ক।

ট্র্যাডিশানাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে শাড়ি, থ্রি-পিস,সিঙ্গেল কামিজের সঙ্গে স্কার্ট টপস, শাল,কটি। এছাড়া  সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসাবে। তবে শীত সংগ্রহের মূল আকর্ষণ হলো শাল। পরা যাবে যেকোনো পোশাকের সঙ্গে।

কেবল মেয়েদের নয়, ছেলেদের কালেকশনও সমান আকর্ষক। পাঞ্জাবি, কাতুয়া, ফুলহাতা ও হাফহাতা টি-শার্ট, কোটির সঙ্গে শীত তাড়াতে থাকছে শাল আর কাবলি সেট।  
বড়দের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে শীত পোশাক। এই সংগ্রহে রয়েছে ফুলশার্ট ও টি-শার্ট, পাঞ্জাবি, ফ্রক, থ্রি-পিস ও সিঙ্গেল কামিজ।

এছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে, ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে শীতের আমেজ। প্রতিটি পণ্য রয়েছে সবার সাধ্যের মধ্যে।  
ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন এই শীত সংগ্রহ। শোরুমের  পাশাপাশি  অনলাইনেও পাওয়া যাবে শীতের পোশাক।  

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।