ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

লাইফস্টাইল

৩৫জন শিক্ষার্থীর ৪ মাস ধরে তৈরি লেহেঙ্গায় আলিয়া 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
৩৫জন শিক্ষার্থীর ৪ মাস ধরে তৈরি লেহেঙ্গায় আলিয়া  আলিয়া ভাট

বলিউডের জনপ্রিয় তরকারা সব সময়ই নিজেকে আলাদাভাবে উপস্থাপন করতে চান। তাদের বেশির ভাগ পোশাক ও গহনা তৈরি ডিজাইন করেন বিশ্বের নাম করা সব ডিজাইনার।

তবে করোনার এই সময়ে সেভাবে বাইরের কোনো অনুষ্ঠানে এখন আর তারকাদের দেখা যায় না। কিন্তু এবার দীপাবলিতে সবাইকে চমকে দিতে গোলাপী রঙের লেহেঙ্গা পরেন আলিয়া ভাট।  

আলিয়ার লেহেঙ্গাটি কোনো সাধারণ লেহেঙ্গা নয়, ১৩ জন কারিগরের পাশাপাশি ৩৫জন শিক্ষার্থী মিলে এটি তৈরি করতে প্রায় ৪ মাস সময় লেগেছে বলে জানা গেছে।

যেখানে গাছ, পাতা, ফুল, পাখি, পশু সব ফেব্রিক দিয়ে আঁকা হয়েছে। সেই সঙ্গে 'রাজি'-র গান 'অ্যা ওয়াতন' লিখে দেওয়া হয়েছে লেহঙ্গার ওড়নায়। লেহেঙ্গাটির দাম জানা যায়নি।  

আলিয়ার এই বিশেষ লেহেঙ্গার বিষয়ে বলেন, এই লেহেঙ্গার সঙ্গে অনেক মানুষের ভালবাসা, হাতের ছোঁয়া জড়িয়ে রয়েছে। তাই এবারের দীপাবলির পোশাক তার কাছে অন্যরকম স্পেশাল বলে জানান বলিউডের এই অভিনেত্রী।

যদিও দীপাবলির সময় এবার শ্যুটিং নিয়েই ব্যস্ত ছিলেন আলিয়া। বর্তমানে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমার ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করতে ব্যস্ত আলিয়া ভাট এবং রণবীর কাপুর।  

এদিকে রণবীর কাপুরের পরিবারের সঙ্গে হবু বউ আলিয়ার ঘনিষ্ঠতা বাড়লেও, তারা বিয়ে করবেন কবে, সেই সুখবরের অপেক্ষায় ভক্তরা।  

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa