ঢাকা, মঙ্গলবার, ৪ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

লাইফস্টাইল

বলিউডের বাদশাহ এখন রান্নাও করেন!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
বলিউডের বাদশাহ এখন রান্নাও করেন!

জনপ্রিয় তারকাদের আমরা মুভিতে অনেক ধরনের কাজ করতে দেখি। ধরেই নেই চরিত্রের প্রয়োজনে তারা এসব করেন।

কিন্তু সত্যি সত্যি সবার স্বপ্নের নায়ক রান্নাঘরে খুন্তি হাতে রান্না করছেন, এটা ভাবতেই কেমন স্বপ্নের মতো লাগছে।  

ঘটনা কিন্তু সত্যি রোমান্টিক হিরো শাহরুখ খান নিজের জীবনের নায়িকাকে খুশি রাখতে প্রায়ই চলে যান রান্নাঘরে। তৈরি করেন প্রিয়তমা স্ত্রী গৌরি খানের পছন্দের কোনো খাবার। এরপর নিজেই মুখে তুলে দেন, এ সিনেমা বাস্তবেই চলছে গত ২০ বছরের বেশি সময় ধরে।  

আর করোনভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষিত থাকতে লকডাউনের সময় বলিউডের বাদশাহ প্রায়শই বাচ্চাদের এবং স্ত্রী গৌরি খানের জন্য বাড়িতে সুস্বাদু খাবার তৈরি করেন। পিজা, পাস্তা থেকে শুরু করে চিকেন রোস্ট বা পালক পনির সবই অমৃত হয়ে যায় তার হাতের ছোঁয়ায়।  

এনডিটিভির সঙ্গে একটি সাক্ষাৎকারে গৌরি জানান, যেহেতু তারা বাইরে থেকে খাবার অর্ডার করতে ভয় পেয়েছিলেন, তাই শাহরুখ রান্নাঘরের দায়িত্ব নেন এবং পরিবারের জন্য সুস্বাদু খাবার রান্না করেন।

গৌরি বলেছিলেন, ‘এই লকডাউন চলাকালীন, আমরা প্রথমে বাইরে থেকে কোনো খাবারের অর্ডার দিতে ভয় পেয়েছিলাম। সুতরাং যেমনটি আমরা বলি, 'ঘর কা খানা', মানে ঘরের তৈরি খাবার খেতে। পরিবারের জন্য শাহরুখ খান নিজেই নিয়মিত খাবার তৈরি করেন এবং আমরা সবাই মিলে খাবারগুলো দারুণ উপভোগ করছি। ’ 
গৌরি মজা করে আরও বলেন, ‘শাহরুখ রান্না করতে পছন্দ করেন এবং আমি উপভোগ করি খেতে। ’

করোনার কারণেই দীর্ঘদিন পর পুরো পরিবার একসঙ্গে অনেকটা সময় কাটানোর সুযোগ পেয়েছেন।  
তাদের বড় ছেলে আরিয়ান দক্ষিণ ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে চলচ্চিত্র নির্মাণের কোর্স শেষ করে ফিরে এসেছেন। তাদের মেয়ে সুহানা তার অনলাইন ক্লাস নিয়ে ব্যস্ত থাকে। আব্রামের স্কুল শুরু হয়েছে।

তিন সন্তান ও প্রিয়তমা স্ত্রী নিয়ে শাহরুখ ব্যক্তি জীবনেও সুখী।  
বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa