ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

গোছানো ঘর চাইলে ঘরে রাখুন প্রিমিও ওয়্যারড্রোব

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৪ ০৪:৪৭:২৭ পিএম
গোছানো ঘর চাইলে ঘরে রাখুন প্রিমিও ওয়্যারড্রোব প্রিমিও ওয়্যারড্রোব

গোছানো ঘর দেখতে খুব ভালো লাগে আমাদের। কিন্তু ঘর গোছাতে ভালো লাগে না অনেকেরই। ঘরের এখানে সেখানে পড়ে থাকে বাচ্চার খেলনা, বড়দের পোশাক এমন হাজারো জিনিস।

অনেকেই কাপড় এমন ভাবে রাখেন যে প্রয়োজনে খুঁজে পেতে রীতিমতো যুদ্ধ করতে হয়। সম্প্রতি আইএএনএস-এর এক প্রতিবেদনে বলা হয়, এক গবেষণায় দেখা গেছে, নারীদের মাত্র এক-অষ্টমাংশ নিয়মিত তাদের আলমারি পরিষ্কার করেন।

আর ৫০ জনের মধ্যে মাত্র একজন ১০ বছরের মধ্যে এ পর্যন্ত একদিন আলমারি পরিষ্কারের সময় বের করতে পেরেছেন, বাকিরা তাতেও ব্যর্থ।

এই যখন অবস্থা, তখন প্রয়োজন চটজলদি সব কিছু গুছিয়ে রাখা যায় এমন আসবাব। যেন খুব সহজেই সব হাতের কাছেই পাওয়া যায়, ঘরও অগোছালো না থাকে। এক্ষেত্রে ব্যবহার করতে পারেন ওয়্যারড্রোব।  

ওয়্যারড্রোবের অনেকগুলো ড্রয়ার থাকে, এখানে সুবিধামতো সব রাখা যায়। কোনোটার সঙ্গে কোনোটা মিলে আপনার কষ্ট বাড়ায় না বরং কাজ সহজ করে। যার যার আলাদা ড্রয়ার চাইলে নিজেরাই গুছিয়ে নিতে পারে। বাড়ির ছোট বড় সবার জন্যই চমৎকার কাজের এই ওয়্যারড্রোব।

এখন কথা হচ্ছে, যদি নতুন ওয়্যারড্রোব কিনতে চান, তাহলে কেমনগুলো বেছে নেবেন? প্রথমেই মাথায় রাখতে হবে, শহরের ভাড়া বাড়িতে যারা থাকেন কিংবা যারা ব্যাচেলর থাকেন, বেশি ভারি ফার্নিচার তাদের জন্য বেশ ঝামেলার হয়ে যায়, বাড়ি বদলানোর সময়। অনেক সময় ভালো মানের কাঠ না হলে কাঠের ওয়্যারড্রোবে ঘুন ধরে নষ্ট হয়ে ‍যায়। এগুলো তৈরিতে খরচও অনেক বেশি।
 
সময়ের সঙ্গে তাল রেখে ব্যবহার করতে পারেন প্লাস্টিকের তৈরি ওয়্যারড্রোব। এগুলো ব্যবহারে সহজ। যখন যেখানে খুশি নিতে পারবেন। রং নষ্ট হওয়ার বা ঘুন ধরার কোনো ভয় নেই। পানি লাগলেও কোনো সমস্যা নেই। দামও তুলনামূলক অনেক কম।  
 
নতুন এই ওয়্যারড্রোবগুলো দেখতেও রুচিশীল, গুণগত মান ও উৎকর্ষতায় অনন্য। অনেক প্রতিষ্ঠান এধরনের ওয়্যারড্রোব বাজারে এনেছে, এর মধ্যে রয়েছে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড এসিআই প্রিমিও প্লাস্টিকস। প্রিমিও প্লাস্টিকসের ওয়্যারড্রোবের স্টাইলিশ ও আভিজাত্যপূর্ণ সব ডিজাইন খুব অল্প সময়ে জায়গা করে নিয়েছে ভোক্তার মনে। ভোক্তাদের পছন্দ ও প্রয়োজন ভেদে নানান সাইজ ও কালারের ওয়্যারড্রোব বাজারে এনেছে বাংলাদেশের একমাত্র প্রিমিয়াম প্লাস্টিক ব্র্যান্ড এসিআই প্রিমিও প্লাস্টিকস। প্লাটিনাম, গোল্ড এবং সিলভার ওয়্যারড্রোব নামে বাজারে পরিচিত এসকল পণ্য।  
 
ওয়্যারড্রোবগুলো ব্লাক-হোয়াইট, পিঙ্ক-হোয়াইট এবং ব্লু-হোয়াইটসহ বেশ কয়েকটি রঙে তৈরি করা। তবে কালো রঙটাই সবার নজর কাড়ে প্রথমে। এর রয়েছে গ্লাস লুক ফিনিশিং, মানে ওপরটা আয়নার মতো চকচকে। সামনের দিকে করা আছে আধুনিক ও স্টাইলিশ সব আর্ট ওয়ার্ক।
আপনার স্মার্ট লাইফস্টাইলের অংশ হতে পারে প্রিমিও’র আধুনিক-রুচিশীল ওয়্যারড্রোবগুলো।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa