bangla news

কোয়ারেন্টিনের দিনগুলোতে কঙ্গনার সৌন্দর্য ধরে রাখতে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৫:৩৫:০৮ পিএম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

পুরো বিশ্বের প্রায় সব মানুষ যখন ঘরেই সময় কাটাচ্ছে, অনেকেই বোর হয়ে যাচ্ছে। অন্য সবার মতো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রনৌত সময় কাটাচ্ছেন তার পরিবারের সঙ্গে। 

মালানির বাড়িতে মা আর বোনের আদরে দিব্যি কেটে যাচ্ছে কঙ্গনার সময়। আর অন্য সব অফিসের মতো বিউটি পার্লারগুলোও যখন বন্ধ, তখনও চালু রয়েছে এই সুন্দরীর সৌন্দর্য চর্চা। এই যত্ন তিনি নিজে করছেন না, বোন ত্বকের যত্ন নিয়ে দিচ্ছেন আর মা মাথায় তেল ম্যাসাজ করছেন। এমন ছবি নিজের ইনস্টাগ্রামে আপ করেছেন কঙ্গনা। 

কঙ্গনা ত্বক ও চুল চর্চায় প্রাকৃতিক উপাদানকেই বেছে নিয়েছেন। কঙ্গনার মতো আপনিও রূপ ও চুলের যত্নে মেথির ওপরই ছেড়ে দিতে পারেন সব চিন্তা। 

কঙ্গনা রনৌতত্বক পরিষ্কার রাখতে, উজ্জ্বল করতে বা ব্রণ দূর করার জন্য মেথি সারারাত ভিজিয়ে রেখে বেটে নিন। সামান্য একটু কাঁচা দুধ মিশিয়ে পেস্ট করে নিন। এটি ত্বকে লাগিয়ে ২০ মিনিট রেখে ধুয়ে ফেলুন। 

নিস্তেজ চুল ঘন ও ঝলমলে রাখতে অলিভ অয়েল, নারকেল তেল ও ক্যাস্টর অয়েলের সঙ্গে মেথি পেস্ট মিশিয়ে মাথার তালুতে ম্যাসাজ করুন। নিয়মিত ব্যবহার করলে চুল পড়া কমবে, চুল হবে আরও সুন্দর। 

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এসআইএস


 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-04-06 17:35:08