bangla news

মাতৃভাষা দিবস উপলক্ষে সারার রকমারি আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৩:০৬:১৪ পিএম
সারার পোশাকের দুই মডেল।

সারার পোশাকের দুই মডেল।

ঢাকা: ‘সারা’ লাইফস্টাইল লিমিটেডের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে থাকছে পোশাকের রকমারি আয়োজন।

‘সারা’ লাইফস্টাইল লিমিটেডের একুশে ফেব্রুয়ারির আয়োজনে লেডিস কালেকশনে থাকছে কুর্তি, শাড়ি। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবি-পায়জামা, ক্যাজুয়াল শার্ট ও টি-শার্ট।

গার্লস কালেকশনে থাকছে ফ্রক, টপস, থ্রি-পিস। বয়েজ কালেকশনে থাকছে টি-শার্ট ও পাঞ্জাবি।

স্নোটেক্সের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত সারার প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক ‘এ’ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারার ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়।সারার পোশাকের দুই মডেল। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে-ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা এবং বারিধারায় ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে ‘সারা’র ওয়েবসাইট www.saralifestyle.com.bd, ফেসবুক পেজ www.facebook.com/saralifestyle.bd এবং ইন্সটাগ্রাম sara_lifestyle_ltd থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সারা থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-17 15:06:14