ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

লাইফস্টাইল

বড়দিনে ছোটদের জন্য বড় আয়োজনগুলো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
বড়দিনে ছোটদের জন্য বড় আয়োজনগুলো বড়দিনের আয়োজন

বড়দিন (২৫ ডিসেম্বর) উপলক্ষে শিশুদের জন্য বিশেষ বড়দিনের পার্টির আয়োজন করেছে দেশের তারকা হোটেলগুলো। জেনে নিন কোথায় কী হচ্ছে:  

রিজেন্সি 
শিশুদের জন্য এবারের সবচেয়ে আকর্ষণীয় আয়োজন হলো ২৫শে ডিসেম্বর ঢাকা রিজেন্সির রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন-এ “ক্রিসমাস কিডস পার্টি। ’’ শিশু কিশোরদের জন্য একটি অন্য রকম আয়োজন যেখানে থাকবে ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন শিল্পীরা ও মিরাক্কেল-র গল্প।

সকাল ১০ টা থেকে দুপুর একটা পর্যন্ত চলবে এই আয়োজন। এখানে আরও থাকবে টয় ট্রেন, বাউন্সি হাউস, বল হাউসসহ বিভিন্ন ধরনের খেলার ব্যবস্থা। আর এই আনন্দকে আরও বাড়িয়ে দিতে হাজির হবেন সান্তা ক্লস তার নানান উপহার ও আরও কিছু চমক নিয়ে।

বিস্তারিত জানতে ০১৭১৩৩৩২৬৬১ 

ওয়েস্টিন 
ওয়েস্টিন হোটেলের গ্র্যান্ড বলরুমে শিশুদের জন্য করা হয়েছে ক্রিসমাসের মজাদার খাবারের আয়োজন। এছাড়াও কিডস ম্যাজিক শো সঙ্গে সান্তা ক্লস তো থাকছেই। সকাল ৯টায় এই অনুষ্ঠান শুরু হয়ে বড়দিনের উৎসব চলবে রাত পর্যন্ত।  

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ৯৮৯১৯৮৮।  

লা মেরিডিয়ান 
লা মেরিডিয়ান ঢাকা’র রুফটপ স্কাইলাইন ইনফিনিটি পুলের পাশে শিশুদের জন্য থাকছে বড়দিনের পার্টি। রয়েছে জাদু প্রদর্শনী, ভেন্ট্রিলোকুইজম, বেলুন শো ও ফেস পেইন্টিংসহ নানা আয়োজন। এছাড়াও, হটডগ, চকলেট ফাউন্টেন, চিজ বল, পিজা, মিনি বার্গার, নাগেট, পটেটো ওয়েজেসসহ আরও নানা ধরনের খাবারের আয়োজন নিয়ে বুফে স্টেশন।  
যোগাযোগ করুন: + ৮৮০ ১৯৯০৯০০৯০০ এবং +৮৮০ ১৭৬৬৬৭৩৪৪৩  

র‍্যাডিসন
র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে বড়দিনে ছোট্ট সোনামনিদের জন্য বিশেষ আকর্ষণ নিয়ে উপহারের ঝুলি হাতে হাজির হবেন সান্তা ক্লজ। ফোন : ০২-৯৮৩৪৫৫৫ 


বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa