ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রাজধানীতে নারীর পারফিউম লাইন অসাম

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
রাজধানীতে নারীর পারফিউম লাইন অসাম পারফিউম ব্র্যান্ড অসামের উদ্বোধনী অনুষ্ঠান

রাজধানী গুলশানের লেকশোর হোটেলে ১৯ ডিসেম্বর বৃহম্পতিবার সন্ধ্যায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পারফিউম ব্র্যান্ড অসাম (OSSUM) অফিসিয়ালি সাজগোজে অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিনি কসমেটিক্স প্রাইভেট লিমিটেডের ইন্টারন্যাশনাল ডিরেক্টর সমীর ভট্টাচার্য, কান্ট্রি ম্যানেজার আহসান পারভেজ খন্দকার, সাজগোজের কো-ফাউন্ডার সিইও নাজমুল শেখ  এবং অসাম ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী ও মডেল শেহতাজ মুনিরা হাশেম।  

ভিনি কসমেটিক্স প্রাইভেট লিমিটেডের ইন্টারন্যাশনাল ডিরেক্টর সমীর ভট্টাচার্য বলেন, আমাদের ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ফগ (FOGG) সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পারফিউমড বডি স্প্রে ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছে।

ফগের বাংলাদেশে ব্যবসায়িক সাফল্যের পর আমরা পারফিউমড বডি মিস্ট এবং বডি স্প্রে নিয়ে আমাদের আরেকটি এক্সক্লুসিভ ফিমেল ফ্র্যাগরেন্স লাইন অসামকে বাংলাদেশে সাজগোজের সঙ্গে লঞ্চ করতে যাচ্ছি।  


সাজগোজের কো-ফাউন্ডার এবং সিইও নাজমুল শেখ বলেন, বাংলাদেশের জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস সাজগোজ সৌন্দয্য সচেতন নারীদের সবচেয়ে ভালো মানের আসল পণ্য এবং সেবা দিয়ে থাকে।  

জমকালো ফ্যাশন শোর মাধ্যমে উপস্থিত দর্শকদের সামনে ‘অসাম’ লঞ্চ করা হয়। ফ্যাশন শোটিতে কোরিওগ্রাফার এবং অর্গানাইজার ছিলেন ফয়সাল তুষার ও তার এজেন্সি সাফির। তানশা বাই সাদিয়া জামান তুশি ড্রেস এবং অ্যাক্সেসরিজ, পিয়া’স বিউটি ইসেনশিয়ালস বাই পিয়া জামান মেকওভারে এবং ইভেন্ট পার্টনার হিসেবে ছিল ই টুয়েটিফোর ইভেন্টস।


বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।