bangla news

সাহসিকতাই তোমার সৌন্দর্য 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ১২:৩০:৩৯ পিএম
সংবাদ সম্মেলনে

সংবাদ সম্মেলনে

সাহসিকতার জোরে সব বাঁধা পেরিয়ে যে নারীরা আজ সফল, সাবানের জনপ্রিয় ব্র্যান্ড স্যান্ডালিনা তাদের জন্যই একটি প্ল্যাটফর্ম তৈরি করার লক্ষ্যে স্যান্ডালিনা তোমার সাহসিকতাই তোমার সৌন্দর্য শীর্ষক এক ক্যাম্পেইনের আয়োজন করেছে। 

এ উপলক্ষে সোমবার (৯ ডিসেম্বর) সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপ¯ি’ত ছিলেন কোহিনূর কেমিক্যাল কোম্পানি (বাংলাদেশ) লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (মার্কেটিং অ্যান্ড সেলস) এম জিয়াউল হাফিজ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (ব্র্যান্ড) গোলাম কিবরিয়া সরকার, সিনিয়র এক্সিকিউটিভ (ব্র্যান্ড) মো. জিয়াউর রহমান এবং অ্যাড সিক্সটি ফাইভ বিডি লিমিটেডের ব্যব¯’াপনা পরিচালক ফজলে রাব্বী।

ক্যাম্পেইনটি প্রথম আয়োজিত হয় ২০১৮ সালে। যার উদ্দেশ্য ছিল নারীদের সাহসিকতাই তাদের প্রধান সৌন্দর্য কথাটি প্রতিষ্ঠিত করা। ক্যাম্পেইনটির মাধ্যমে সে সময় পাওয়া যায় অনেক সাহসী নারীর গল্প। 

সব প্রতিকূলতা ভেঙ্গে যে নারীরা এগিয়ে চলছে নিজের স্বপ্নকে বাস্তবায়নের উদ্দেশ্যে তাদের পাশে থাকতেই স্যান্ডালিনার এই উদ্যোগ। 

ক্যাম্পেইন সম্পর্কে জানানো হয়, এখানে যারা অংশ নেবেন তাদের স্যান্ডালিনার ফেসবুক পেজে লাইক দিতে হবে এবং নিজের গল্পটি শেয়ার করতে হবে। জমা হওয়া গল্প থেকে জুরি প্যানেলের মাধ্যমে সত্যতা যাচাই করে ৮টি বিভাগের ৮জন সাহসী নারীকে স্বীকৃতি দেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এসআইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-10 12:30:39