ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

উত্তরায় সারার নতুন আউটলেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-৩০ ০৯:২৭:৩৭ পিএম
উত্তরায় সারার নতুন আউটলেট

ঢাকা: রাজধানীর উত্তরায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে সারা লাইফস্টাইলের নতুন আউটলেট। মিরপুর ১০, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স, মোহাম্মদপুরের পর উত্তরায় রাজধানীতে সারার এটি চতুর্থ আউটলেট। 

শনিবার (৩০ নভেম্বর) দুপুরে উত্তরার ৯ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ সড়কে নতুন এই আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মডেল নোবেল এবং অভিনেত্রী মেহজাবিনকে সঙ্গে নিয়ে আউটলেটের উদ্বোধন করেন সারার মালিকানা প্রতিষ্ঠান স্নোটেকস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম খালেদ।

 

নতুন আউটলেট সম্পর্কে মডেল নোবেল বলেন, সারার পোশাকের একটি শক্তিশালী দিক আছে আর সেটি হচ্ছে এর মালিকানা প্রতিষ্ঠান স্নোটেকস গ্রুপ দীর্ঘদিন ধরে তৈরি পোশাকখাতে কাজ করছে। তাদের সেই প্যাশনের জায়গা থেকে সারার পোশাকগুলো তৈরি করা হয়। ফলে এগুলোর ডিজাইন এবং গুণগতমান খুবই দারুণ। একইসঙ্গে আন্তর্জাতিকমানের পণ্য খুবই কম দামে দেশের গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পারছে সারা।  

অন্যদিকে স্নোটেকস এবং সারার কর্নধার এস এম খালেদ বলেন, সবসময়েই আমাদের চেষ্টা থাকে গ্রাহকদের সুলভ মূল্যে বিশ্বমানের গুণগত মানসম্পন্ন ব্র্যান্ডের পণ্য দেওয়ার। যাত্রার শুরু থেকেই গ্রাহকদের প্রচুর সাড়া পাচ্ছি আমরা। আর তারই অনুপ্রেরণায় আমাদের চতুর্থ আউটলেট এটি। পঞ্চম আউটলেট পরীক্ষামূলকভাবে চলছে রাজধানীর কুড়িল এলাকায়। আগামী বছর আমাদের আরও পাঁচটি আউটলেট চালু করার পরিকল্পনা রয়েছে।  

উদ্বোধন শেষে আমন্ত্রিত অতিথিরা প্রায় সাত হাজার বর্গফুট আয়তনের চারতলা বিশিষ্ট এ আউটলেটের বিভিন্ন ডিপার্টমেন্ট ঘুরে দেখেন।  

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ৩০,২০১৯
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa