bangla news

শেফ’স বিয়ন্ড হোম

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২২ ৩:৫৯:০৫ পিএম
শেফ’স বিয়ন্ড হোম

শেফ’স বিয়ন্ড হোম

যারা ঘরে তৈরি খাবার অনলাইনের মাধ্যমে বিক্রি করেন, এমন ১৫ জন উদ্যোক্তা নিয়ে পপ অফ কালার আয়োজন করেছে ‘শেফ’স বিয়ন্ড হোম’ ২০১৯।

পেশাদার শেফ না হলেও, নারী উদ্যোক্তাদের মালিকানাধীন ব্যবসাগুলোর খবর ক্রেতাদের কাছে পৌঁছে দিতে এই ইভেন্টে অংশ নিচ্ছেন-ফ্লেভারিনো বাই স্যাম,কুক আপ্স,মলি'স ফ্যামিলি কিচেন,ডলি'স অ্যাটেলেয়ার,চাচি'স চক, হোম কিচেনেস্, বৃওষ্, বোনাঞ্জা লাইফস্টাইল, ফুড ফ্রলিক ও কুক অফ।

আপনার বাড়ির খাবারের কথা মনে করিয়ে দিতে, নিঃসন্দেহে স্বাস্থ্যকর ও মুখোরোচক বিরিয়ানি থেকে শুরু করে লোভনীয় মিষ্টান্ন – স্ন্যাকস, আপনাকে সন্তুষ্ট করার জন্য সমস্ত কিছুই পাওয়া যাচ্ছে এক ছাদের নীচে।

রাঁধুনির সৌজন্যে পপ অফ হোপের সহযোগিতায়, এতে পার্টনার হিসেবে ওয়েডিং বিস ও স্বাস্থ্যসেবার জন্য থাকছে রোচে বাংলাদেশ। কে নাসিফ এর তত্ত্বাবধানে ফটোগ্রাফার দল থাকবে সুন্দর মুহূর্ত বন্দি করার জন্য। 


২২-২৩ নভেম্বর দুই দিন, সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত ধানমন্ডির মাইডাস সেন্টারে ঘুরে আসুন সুস্বাদু খাবারের স্বাদ নিতে। উদ্যোক্তাদের এই বিশেষ আয়োজনে মিডিয়া পার্টনার জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম। 

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
এসআইএস 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-22 15:59:05