ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

তরুণদের অনুপ্রাণিত করতে রাইজ অ্যাবাভ অল 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
তরুণদের অনুপ্রাণিত করতে রাইজ অ্যাবাভ অল  রাইজ অ্যাবাভ অল ২০১৯

সম্প্রতি তরুণ সমাজকে অনুপ্রাণিত করার লক্ষ্যে অনুষ্ঠিত হয়ে গেল পাবলিক স্পিকিং সেশন-রাইজ অ্যাবাভ অল। অনুষ্ঠানটিতে হোস্ট হিসেবে ছিলেন কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন। 

আয়োজনটিতে আরও ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব, অভিনেতা আরেফিন শুভ, ব্র্যাকের এক্সিকিউটিভ ডিরেক্টর আসিফ সালেহ, সুরকার ও সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ, ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসান, আইপিডিসির এমডি এবং সিইও মমিনুল ইসলাম, জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিহা, চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন, সুরকার প্রিতম হাসান, এসবিকে টেক ভেনচারসের চেয়ারম্যান এবং সিইও সোনিয়া বশির কবির।  

কীভাবে তারা তাদের ব্যক্তি লক্ষ্যকে জয় করেছেন, জয় করেছেন সব বাধাবিপত্তিকে, নিজেকে কীভাবে মেলে ধরতে হয় এবং স্রোতের প্রতিকূলে শক্ত অবস্থান তৈরিতে কি কি করতে হয়েছে তারও কিছু অভিজ্ঞতা তুলে ধরেছেন উপস্থিত সবার সঙ্গে।

 


শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, লক্ষ্যের একাগ্রতা এবং সততা প্রত্যেকটি মানুষের জন্যই গুরুত্বপূর্ণ।  

তারকারা তাদের বক্তব্যে বলেন, নিজের চেষ্টা, স্বপ্ন সফলের অদম্য ইচ্ছা এবং মানুষের কথায় কান না দিয়ে কাজ করে গেলে সফলতা এক সময় দরজায় কড়া নাড়বেই।  

ব্যবসায়ী আবদুল মোনেমকে লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড দিয়ে সম্মান জানিয়ে রাইজ অ্যাবাভ অল ২০১৯ এর সমাপ্তি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa