ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

এবার মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এবার মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স এবার মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স

নারীদের নিয়ে সারা বিশ্বে প্রায়ই নিয়মিত নানাবিধ প্রতিযোগিতার আয়োজন হয়ে থাকে। এর মাঝে নারীর রূপ ও সৌন্দর্য্য নিয়েই সবচেয়ে বেশি প্রতিযোগিতা হয়।

বাহ্যিক সৌন্দর্য্যের বাইরেও নারীর এক বিশেষ রূপ রয়েছে যা তাকে মাতা, দেবী, যোদ্ধা কিংবা নেত্রীর মতো বিভিন্নরূপে হাজির করেছে এই বিশ্বব্রহ্মাণ্ডে।  

একা নারী যেমন শ্রীময়ী আর শক্তিশালী তেমনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার ধর্মে গিয়ে নারী শ্রীময়ী ও সংসারের প্রধান শক্তি।

নারীর এই বিশেষ দুই ভূমিকাকে সামনে রেখে অবিবাহিত ও বিবাহিত নারীদের নিয়ে এক নতুন প্রতিযোগিতার আয়োজন করে আসছে মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স।  

মিসেস ও মিস মিলেনিয়াম ইউনিভার্স মালয়েশিয়াতে স্থাপিত একটি সুন্দরী প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠান। যারা প্রতি বছর মালয়েশিয়াতে এবং বিশ্বের অন্যান্য দেশে বিবাহিত ও অবিবাহিতদের জন্য সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে থাকে।  

গত ৯ মে ২০১৯ তারিখে কুয়ালালামপুরে ‘মিস ও মিসেস মিলেনিয়াম ইউনিভার্স’ অনুষ্ঠিত হয়।

যেখানে ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স' হিসেবে বাংলাদেশের নাহিদ আহমেদ সুমিকো অংশগ্রহণ করেন এবং ‘মোস্ট আউটস্ট্যান্ডিং ওম্যান’ এবং ‘মোস্ট পপুলারিটি’ খেতাবে সম্মানিত হন। এর ধারাবাহিকতায় মিসেস নাহিদ আহমেদ সুমিকোকে মিলেনিয়াম ইউনিভার্সের বাংলাদেশ প্রতিনিধি হিসাবে নির্বাচন করা হয় এবং তার উদ্যোগে বাংলাদেশে একটি আন্তর্জাতিক মানের সুন্দরী প্রতিযোগিতার আয়োজনের দায়িত্ব দেয়া হয়েছে।

যার নাম ঠিক করা হয়েছে ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’। এখানে বিবাহিত, ডিভোর্সি, সিঙ্গেল মাদাররা অংশ নিতে পারছেন। এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে ২৯ অক্টোবর থেকে।  

এ বিষয়ে বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ২৯ অক্টোবর মঙ্গলবার রাজধানীর রাওয়া ক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্নিস প্যারেসের ব্র্যান্ড ম্যানেজার রাহাত হোসেন চৌধুরী, বাংলাদেশ  মিলেনিয়াম ইউনিভার্সের ডিরেক্টর মোহাম্মদ কামরুল ইসলামসহ আরও অনেকেই।  

অনুষ্ঠানে বক্তারা জানান, ইতোমধ্যেই অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগীর মধ্যে ১১০ জনকে নির্বাচিত করা হয়েছে এবং ২৯ অক্টোবর অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। এদিন ২৮ জনকে নির্বাচন করা হয়েছে। এখান থেকে বিজয়ী ফাইনাল রাউন্ডে অংশ নেবেন।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।