bangla news

ফ্লানেল কালেকশন নিয়ে এসেছে গ্রামীণ ইউনিক্লো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ১:৩৮:২৮ পিএম
ফ্লানেল কালেকশন নিয়ে এসেছে গ্রামীণ ইউনিক্লো

ফ্লানেল কালেকশন নিয়ে এসেছে গ্রামীণ ইউনিক্লো

গ্রীষ্মের দাবদাহকে কাটিয়ে প্রকৃতি সেজেছে নতুন সাজে। চারিদিকে কাঁশফুল আর বর্ণিল হাওয়ায় সৃষ্টি হয়েছে এক নতুন পরিবেশ। 

ঋতুর এই পরিবর্তনের ছোঁয়া জীবনের যেই ক্ষেত্রে সবচেয়ে বেশি প্রভাব ফেলে তা হলো পোশাকে পরিবর্তন। পারিপার্শ্বিক অবস্থার এই পরিবর্তনকে সাড়া দিয়ে জাপানের পোশাক প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো ভোক্তাদের জন্য নিয়ে এসেছে বিশেষ ফ্লানেল কালেকশন।

ফ্লানেল বিশেষ এক ধরনের আরামদায়ক কাপড়, যা শরতের হালকা ঠাণ্ডা আবহাওয়া এবং শীতে ব্যবহারের জন্য বেশ পরিচিত। বিশেষ এই কাপড়ে তৈরি ফ্লানেল শার্ট স্টাইল এবং ফ্যাশনের জন্য নতুন প্রজন্মের কাছে অনেক জনপ্রিয়। 

প্রতিষ্ঠানটি প্রতি বছর ছেলেদের জন্য ফ্লানেলের পোশাক সম্ভার নিয়ে হাজির হলেও এবারই প্রথম মেয়েদের জন্য তুলনামূলক নরম ও আরামের এই কাপড়ের পোশাক উদ্বোধন করেছে। ফলে এর মধ্য দিয়ে শোরুমে ৯৯০ টাকা সিরিজের ছেলেদের শার্টে যেমন এসেছে পরিবর্তন, ঠিক তেমনি মেয়েদের জন্যও নিয়ে এসেছে ফ্লানেল শার্ট।  

নতুন এই পোশাকগুলো গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলাসহ সব শোরুমে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, অক্টোবর ১৮ ২০১৯
এসআইএস 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 13:38:28