bangla news

তের বছর পূর্তিতে জেন্টল পার্কে অফার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ১২:২৯:০১ পিএম
ফ্যাশনেবল পোশাকে

ফ্যাশনেবল পোশাকে

বাংলাদেশে পুরুষের ফ্যাশন ব্র্যান্ড নিয়ে মাতামাতি ৮০র দশকের পর থেকে। দীর্ঘ সময় পরে, ট্রেন্ড ব্রেকার অনেক পোশাক লেবেলের মাঝে দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ২০০৬ সালের ১৯ সেপ্টেম্বর নাম লেখায় জেন্টল পার্ক। 

ব্র্যান্ডটি বয়সে অন্যদের চেয়ে নবীন হলেও লক্ষ্য ছিল পাশ্চাত্য ঘরনার স্টাইলিশ ট্রেন্ডে, সবার মন জয় করার। শুরুটা চট্টগ্রামের আগ্রাবাদে, অল্প সময়েই বন্দর নগরীর তরুণদের মাঝে এই হাউস মন জয় করতে সক্ষম হয়। বর্তমানে ঢাকাসহ চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, টাঙ্গাইল, নারায়ণগঞ্জ, ব্রাক্ষণবাড়িয়া, বগুড়াতে ৩৫ টি শোরুম রয়েছে। 

দীর্ঘ ১৩ বছরের পথচলায় যুক্ত হয়েছে তরুণী ও শিশুদের জন্য আলাদা লেবেল। জেন্টল পার্কের উদ্যোক্তা শাহাদৎ চৌধুরী বাবু জানান, জেন্টল পার্কের ১৩ বছর পূর্তিতে আমরা প্রকৃত রেডি টু ওয়ার লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে সারা দেশে স্টোর করার চিন্তা করছি। ফ্যাশন ব্র্যান্ডিং ও প্রোডাক্ট ফটোশ্যুটেও আরও যুগোপযোগী করার উদ্যোগ নিয়েছি। 

সফলতার সঙ্গে ১৩ বছর পূর্তি উপলক্ষে ফ্যাশন হাউসটি ক্রেতাদের জন্য দিচ্ছে বিশেষ মূল্যছাড়। সঙ্গে থাকছে দু’টি পণ্য কিনে একটি পণ্য বিনামূল্যে পাবার সুযোগ। 


বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এসআইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 12:29:01