ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ব্যাচেলর বিড়ম্বনা আর না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
ব্যাচেলর বিড়ম্বনা আর না ব্যাচেলর

কোটি মানুষের এ শহরে যারা পড়াশোনা করতে আসেন কিংবা পড়াশোনা শেষ করে চাকরিজীবনেও ব্যাচেলর হিসেবে ঢাকায় থাকতে চান, তাদের জীবনটা অন্যদের থেকে একটু বেশিই দুর্বিষহ।

প্রথমেই সমস্যা হয়, ব্যাচেলর শুনলেই সামর্থ্য থাকার পরও ভালোমানের বাসা পাওয়া যায় না। এরপর যদিও পাওয়া যায়, তার সঙ্গে আছে প্রতিদিনের বাজার করা, একজন বিশ্বস্ত কাজের লোক পাওয়া, রান্না করা ঘর-কাপড় পরিষ্কারসহ অনেক কাজ।

সময়ের অভাবে ব্যাচেলর জীবনে যেন বিড়ম্বনার শেষ নেই।

ব্যাচেলরদের এসব কষ্ট থেকে মুক্তি দিতে চালু হয়েছে 'সুপার হোস্টেল বিডি'। এখানে ব্যাচেলরদের নেই বাজার করা বা কাপড় ধোয়ার চিন্তা। এমনকি বাসা পরিবর্তনের ঝামেলাও আপনাকে পোহাতে হবেনা। যেমন ধরুন আপনি কোনো কারণে উত্তরা থেকে বাড্ডা এলাকায় স্থানান্তর করতে চান, সেক্ষেত্রে শুধুমাত্র একটি ফর্ম পূরণের মাধ্যমে আপনি সুপার হোস্টেলের উত্তরা ব্রাঞ্চ থেকে বাড্ডা ব্রাঞ্চে চলে যেতে পারেন।  

সাশ্রয়ী মূল্যে শীততাপ নিয়ন্ত্রিত রুম, স্বাস্থ্যকর খাবার, হাই স্পিড ইন্টারনেট, এল ই ডি টিভি, রিডিং রুম, ২৪ ঘণ্টা নিরাপত্তা, জিম, লবিসহ নানা সুবিধা নিয়ে সুপার হোস্টেল বিডি ব্যাচেলরদের জীবনকে সহজ করে দিয়েছে।  

বর্তমানে প্রতিষ্ঠানটির ছেলেদের জন্য উত্তরা, বারিধারা, মধ্যবাড্ডা, মিরপুর ও শাহবাগে পাঁটি ব্রাঞ্চ এবং মেয়েদের জন্য মিরপুরে একটি ব্রাঞ্চ চালু রয়েছে। যোগাযোগ: ০১৭১৩৬৫২ ০৯৭

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।