ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদ পোশাক হাউসে-হাউসে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
ঈদ পোশাক হাউসে-হাউসে ঈদের পোশাক

ঈদুল আযহায় যদিও মূল বিষয় থাকে পশু কোরবানি। তারপরও কেনাকাটা কিন্তু থেমে নেই। দেশীয় ফ্যাশন হাউসগুলো এবারের ঈদে কেমন পোশাক এনেছে। জেনে নিন: 

ক্যাটস আই

ডিজাইনে সাবলীল, প্যাটার্নে নতুনত্ব নিয়ে ক্যাটস আইয়ের ঈদের পোশাক এবার দামেও সাশ্রয়ী। নতুন ট্রেন্ড, ভিন্ন আঙ্গিকের পোশাকের ক্যানভাস তাই ঈদে আরো বর্ণিল, ক্যাটস আইয়ের প্রতিটি স্টোরে।

এবার পাঞ্জাবি আর সিঙ্গেল কামিজে থাকছে নতুন বৈচিত্র্যময় ডিজাইন। পাশাপাশি থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস ও রাউন্ড নেক টি শার্ট।  


 ঈদের পোশাকলা রিভ 

ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে আধুনিক চলের সঙ্গে মিল রেখে দেশীয় ঐতিহ্যের মিশ্রণে ঈদের সাজে সেজেছে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। শিফন, সাটিন, জ্যাককার্ড, ডবি, জর্জেট এবং রেশম মিশ্রণের মতো উন্নতমানের কাপড়ে যুক্ত হয়েছে চমৎকার প্যাটার্ন, দারুণ রং এবং এক্সক্লুসিভ ডিজাইন।

নারী, পুরুষ ও শিশুদের জন্য ফ্যাশনেবল-আরামদায়ক ঈদ পোশাক সমাহার নিয়ে ক্রেতার অপেক্ষায় লা রিভ।  


রঙ বাংলাদেশ 

নতুন পোশাকে সব বয়সীদের জন্য ঈদ উদযাপনকে আনন্দময় করতেই রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিশেষ সংগ্রহ।  

দেশের অন্যতম ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ-এ পাবেন আপনার পছন্দের শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা,কাবলি সেট, টি-শার্ট, শার্ট ও ফতুয়া।  

হাউসটিতে রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, জুতা, মানিব্যাগ, বেড কাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস ও মগসহ উপহার পণ্য।  

সেইলরের ঈদ কালেকশন
ঈদুল আজহা উপলক্ষে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড সেইলর তৈরি করেছে বিশেষ ঈদ কালেকশন। সামার ফ্রেন্ডলি বা গরমবান্ধব পোশাকে সাজানো হয়েছে কালেকশনটি। ট্রেন্ডি তরুণদের জন্য আরামদায়ক পোশাক প্রাধান্য পেয়েছে ঈদ কালেকশনে।  
বিশেষ আকষর্ণ হিসেবে কারচুপি ও এমব্রয়ডারির ইসলামি মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে সেইলরের ঈদ পাঞ্জাবিতে।  
 
বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।