ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

পুরুষদের জন্য আন্তর্জাতিকমানের সেলুন এখন ঢাকায়!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৯
পুরুষদের জন্য আন্তর্জাতিকমানের সেলুন এখন ঢাকায়! ট্রুফিট অ্যান্ড হিলস্ সেলুন

সৌন্দর্য সেবা এখন আর শুধু নারীদের মধ্যেই সীমাবদ্ধ নেই। পুরুষরাও সমান সচেতন ত্বকের যত্ন বা হেয়ার স্টাইলে। পুরুষদের জন্য সোমবার (৫ আগস্ট) থেকে রাজধানী ঢাকার গুলশান এভিনিউর মলি ক্যাপিটাল সেন্টারে সেবা দেবে বিশ্বের নামকরা সেলুনট্রুফিট অ্যান্ড হিলস্।

দুইশ’ বছরের বেশি সময় ধারাবাহিকভাবে গ্রেট ব্রিটেনের দীর্ঘ নয়জন রাজার সময়কাল ধরে রাজপরিবারের সদস্যদের সেবা দিয়ে আসছে ট্রুফিট অ্যান্ড হিলস্ সেলুনটি। ‍ 

প্রাচীনতম সেলুন হিসেবে পুরুষদের বিভিন্ন ডিজাইন, সাজসজ্জা নিয়ে কাজ করে জানিয়ে প্রতিষ্ঠানটির পরিচালক মুকাররাম হুসাইন খান বলেন, আমরা আশা করি সেরা পণ্য ও সেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের অভিজাত সেবার অভিজ্ঞতা দিতে পারবো।

আমরা ব্রিটিশ রাজকীয় ঐতিহ্যের এমন একটি ব্র্যান্ড বাংলাদেশে এনেছি যা ঐতিহ্যগত সেলুন হিসেবে গিনেস বিশ্ব রেকর্ডে জায়গা করে নিয়েছে।  

ফেসিয়াল, পেডিকিউর, মেনিকিউর, চুলের যত্ন সবই রয়েছে এখানে। আধুনিক, ফ্যাশন সচেতন ও রুচিশীল ব্যক্তিরা এই সেলুনের মাধ্যমে রাজকীয় ঐতিহ্যের সেবার অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটির কর্তাব্যক্তিরা।  

বাংলাদেশ সময়: ১২৪৫ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।