bangla news

আসতে শুরু করেছে ঈদের পোশাক 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৮ ৭:৪৮:২৯ এএম
ঈদের পোশাক

ঈদের পোশাক

আমাদের দেশের বড় ধর্মীয় উৎসব ঈদ। ঈদকে আরও বেশি উৎসব মূখর ও প্রাণবন্ত করতে দেশি ফ্যাশন হাউসগুলো প্রতিবছর পোশাক নিয়ে বিশেষ আয়োজন করে থাকে। 

এবারের কোরবানির ঈদ আসতে আর মাত্র কয়েকদিন বাকি। এরই মধ্যে ফ্যাশন হাউসগুলো ঈদের কালেকশনে সাজিয়ে রেখেছে শোরুমগুলো। 

এবারের ঈদ হচ্ছে গরম ও বৃষ্টির সময়ে, এজন্য পোশাক তৈরিতে বিশেষ নজর দেওয়া হয়েছে কাপড় সিলেকশন ও ডিজাইনে। 

ঈদের পোশাক নিয়ে জনপ্রিয় ফ্যাশন হাউস অঞ্জন’স এর শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ বাংলানিউজকে বলেন, উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা এই শ্লোগান নিয়েই অঞ্জন’স এর প্রতিদিনের পথচলা। ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে সমসাময়িক ট্রেন্ড নিয়েই এবারের ঈদ আয়োজন।

তিনি বলেন, ঈদের জন্য আমাদের ঐতিহ্যবাহী জামদানি মোটিফ দিয়ে আলাদাভাবে পোশাক ডিজাইন করা হয়েছে। এছাড়া কাঁথা, কলকা, ফুলকারিসহ বিভিন্ন ধরনের জিওমেট্রিক ও ফ্লোরাল মোটিফ নিয়ে এবারের আয়োজন। 

আড়ং, অঞ্জন’স, সাদাকালোসহ সব হাউসেই এবারের ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার কামিজ ওড়না ও বিভিন্ন ধরনের টপস। ছেলেদের জন্য পাঞ্জাবি-পাজামা, শার্ট, টি-শার্ট ও শেরোয়ানি। 

শিশু-কিশোরদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার কামিজ, ফ্রক, পাঞ্জাবি, শার্ট ও ফতুয়া। পোশাক ছাড়াও বিভিন্ন রকম গহনা, হোমটেক্সটাইল ও গিফট আইটেম।  

তারুণ্য নির্ভর এবারের ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, লিনেন কটন, জর্জেট, সিল্ক, এন্ডিকটনসহ নতুন ধরনের কাপড় দিয়ে পোশাকগুলো তৈরি করেছে ফ্যাশন হাউসগুলো। 

সময় করে শপিংমলে দেখে ঘুরে পছন্দের পোশাকটি কিনতে পারেন নিজের বা প্রিয়জনের জন্য। 

বাংলাদেশ সময়:  ০৭৫০ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
আরকেআর/এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-28 07:48:29