ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

ওয়েস্টিনে চলছে থাই ফুড ফেস্টিভ্যাল 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ২:২৩:৪০ পিএম
উদ্বোধন করেন ঢাকায় অবস্থিত থাই অ্যাম্বাসেডর অরুনরুং ফটং হুমফ্রেজ

উদ্বোধন করেন ঢাকায় অবস্থিত থাই অ্যাম্বাসেডর অরুনরুং ফটং হুমফ্রেজ

হোটেল ওয়েস্টিনে চলছে থাই ফুড ফেস্টিভ্যাল। খাদ্য উৎসবটির আয়োজন করেছে ওয়েস্টিন ঢাকার প্যান এশিয়ান-ওয়েস্টার্ন বুফে রেস্তোরাঁ।   

২১ জুলাই (রোববার) উৎসবের উদ্বোধন করেন ঢাকায় অবস্থিত থাই অ্যাম্বাসেডর অরুনরুং ফটং হুমফ্রেজ।  এসময় ওয়েস্টিন ও থাই অ্যাম্বাসির কমকর্তারা উপস্থিত ছিলেন। 

ওয়েস্টিন ঢাকার রেসিডেন্ট ম্যানেজার এবং ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক শাখাওয়াত হোসেন বাংলানিউজকে বলেন, ভোজন রসিকদের নতুন নতুন খাবারের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার পাশাপাশি ভিনদেশীয় কৃষ্টি-কালচারের সঙ্গে নিজেদের রন্ধন শিল্পকে আরও সমৃদ্ধ করাই মূলত এর উদ্দেশ্য। 

উৎসবে, সুস্বাদু সিজলিং থাই ফুড পরিবেশনের জন্য মাস্টার শেফ নির্কনকে থাইল্যান্ড থেকে আনা হয়েছে। অতিথিরা পুরো জুলাই মাস তার টিমের তৈরি মজার সব থাই ফুড উপভোগ করতে পারেন। 


বুফে ডিনারে জনপ্রতি ৫ হাজার ৫০০ টাকা দিতে হবে। তবে এন সি সি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংকসহ বেশ কিছু কার্ড প্রতিষ্ঠানের গ্রাহকরা একটি প্যাকেজ কিনে, একটি ফ্রি অফার পাবেন। 


রিজার্ভেশন +8801730374871 

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এসআইএস 

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-22 14:23:40