ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

বর্ষায় বাংলার মেলায় ছাড়

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ১:৫৬:৩৬ পিএম
বাংলার মেলার পোশাকে

বাংলার মেলার পোশাকে

জনপ্রিয় ফ্যাশন হাউস বাংলার মেলা এই বর্ষায় সকল পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে। 

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক একেএম গোলাম মাওলা জানান, সারা বছরের কেনাকাটার পাশাপাশি বাড়তি সুবিধা চান ক্রেতারা। তাদের চাহিদা পূরণ করতেই বর্ষাকালীন ছাড় দিয়েছে বাংলার মেলা। দেশিদশসহ দেশের সকল শোরুমে মিলবে এই ছাড়। 

তারুণ্যকে প্রাধান্য দিয়ে তৈরি হয়েছে বাংলার মেলার সব পোশাক। আধুনিক ডিজাইনে তৈরি এসব পোশাকে একই সঙ্গে ফুটে উঠেছে বাঙালি ঐতিহ্য। 

ছেলেদের পাঞ্জাবিতে জয়শ্রি সিল্ক, এন্ডি, কটন, খাদি তাঁতে নিজস্ব বুননে ডবি মাল্টি স্ট্রাইপ এসব মেটেরিয়ালে করা হয়েছে। লং, মিডিয়াম ও শর্ট লেংথে পাওয়া যাবে নতুন এসব ট্রেন্ডি পাঞ্জাবি। এবার হাফশার্ট-এ রাখা হয়েছে অনেক ভেরিয়েশন।

নারীদের জন্য বাংলার মেলার অন্যতম আকর্ষণ সিল্ক, এন্ডি, হাফসিল্ক, এন্ডি কটন ব্লেন্ড ও টাঙ্গাইল শাড়ি। এতে রয়েছে ব্লক ও হাতের কাজ। 

এছাড়া সালোয়ার-কামিজ তৈরি করা হয়েছে এন্ডি কটন, জয়শ্রি সিল্ক ও মিল খাদি কাপড়ে। উজ্জ্বল সব রঙের পাশাপাশি থাকছে কারচুপি, মেশিন এমব্রয়ডারি ও হাতের কাজ।


বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এসআইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 13:56:36