ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

প্রতিদিন নতুন স্বাদ নিয়ে হোটেল সারিনা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, জুলাই ২, ২০১৯
প্রতিদিন নতুন স্বাদ নিয়ে হোটেল সারিনা সংবাদ সম্মেলনে

নতুন স্বাদ আর আমেজে অতিথিকে সেরা সেবা দিতে নতুন আঙ্গিকে প্রস্তুত রাজধানীর তারকা হোটেল সারিনা। পুরো জুলাই মাস জুড়ে চমৎকার পরিবেশে, প্রতিদিন নিত্য নতুন খাবারের সম্ভার নিয়ে বুফে রেস্টুরেন্ট সামার-ফিল্ড আয়োজন করেছে থিম নাইট। 

থিম নাইট নিয়ে সোমবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় হোটেলটির ফুড অ্যান্ড বেভারেজ ম্যানেজার আইয়ুব খান বলেন, জুলর্ভানের মতো সারা পৃথিবী ঘুরে আসা না গেলেও বিভিন্ন দেশের খাবার চেখে দোখার শখ পূরণে তো কোনো বাধা নেই।

জিভে জল আনা বিভিন্ন দেশের খাবারে প্রতিদিন সাজানো থাকছে থিম নাইট।  

তিনি জানান, স্বাস্থ্যসম্মত খাবারের তালিকায় আছে ফ্রেশ ল্যাম্ব, বিফ, চিকেন, ফিসের সুস্বাদু রকমারি ডিস। রয়েছে সালাদ ও নানা রকম সস, চাটনি আর আচার। পৃথিবীর বিভিন্ন প্রান্তের বিখ্যাত মিষ্টির স্বাদ নেওয়ার করার সুযোগও থাকছে।  

পিজা আর পাস্তা খেতে চান? যেতে হবে রোববার। সোমবার থাকছে কাবাব রুটি-মানে আরাবীয় খাবার। মঙ্গলবার আপনি উপভোগ করতে পারবেন ভারতের বিভিন্ন অঙ্গরাজ্যের রকমারি খাবার।
স্বাস্থ্য সচেতন মানুষের জন্য আছে প্রতি বুধবার হেলদি নাইট। আর এদিনের সকল উপাদান সম্পূর্ণ অর্গানিক। বৃহস্পতিবার ও শুক্রবার যথাক্রমে থাই ও সি ফুড আর শনিবার থাকছে ইন্টারন্যাশনাল ফুড নাইট।  

সুবিধামতো পরিবার ও বন্ধুদের নিয়ে উপভোগ করতে পারেন হোটেল সারিনার এই বিশেষ আয়োজন।  

থিম নাইটের মিডিয়া পার্টনার জনপ্রিয় সংবাদ মাধ্যম বাংলানিউজ(banglanews24.com)।  

যোগাযোগ: ০১৯৮২৭০০৭০০

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad