ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

লা মেরিডিয়ান ঢাকায় দেখুন ক্রিকেট বিশ্বকাপ! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৩ ৫:৩৭:৫৮ পিএম
লা মেরিডিয়ান ঢাকায় দেখুন ক্রিকেট বিশ্বকাপ

লা মেরিডিয়ান ঢাকায় দেখুন ক্রিকেট বিশ্বকাপ

ক্রিকেটপ্রেমীদের মাঠে বসে খেলা দেখার প্রায় কাছাকাছি অভিজ্ঞতায় বিশ্বকাপ ক্রিকেটের খেলা দেখবার আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। অতিথিদের জন্যে সুইমিং পুলের পাশে বসে বিশাল এলইডি পর্দায় বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখানোর পুরো আয়োজন সম্পন্ন করেছে লা মেরিডিয়ান ঢাকা।  

উত্তেজনায় পরিপূর্ণ খেলা দেখার পাশাপাশি অতিথিদের জন্য রয়েছে মুখরোচক খাবার দিয়ে আপ্যায়ন। এই আয়োজনে লা মেরিডিয়ান ঢাকা’র সহযোগিতায় রয়েছে ‘দি সিটি ব্যাংক লিমিটেড’ এবং বেভারেজ পার্টনার হিসেবে থাকছে কোকাকোলা। খেলা চলাকালীন সময়ে অতিথিদের জন্যে থাকবে কোকাকোলার তরফে চমকপ্রদ উপহার।

প্রতিটি ছক্কা হাঁকানো মাত্রই কিংবা উইকেট পরে যাওয়া মাত্রই অতিথিরা পাবেন একবার করে কোকাকোলা। এছাড়াও লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করছে বিশেষ র‍্যাফেল ড্র এর। পুরো বিশ্বকাপ জুড়েই চলা এই আয়োজনে অংশ্রগ্রহণ করে অতিথিরা জিতে পারেন আকর্ষণীয় সব পুরষ্কার।

অতিথিদের জন্যে খাবারের তালিকায় থাকছে ‘বিফ পিজা উইথ মিন্ট চাটনি’, ‘চিকেন টিক্কা পিজা উইথ ক্রিস্পি হোয়াইট অনিয়ন এন্ড গ্রিন চিলি’, ‘মাটন বিরিয়ানি ক্যালজোন পিজা উইথ রাইতা’, ‘প্রন দোপেয়াজা পিজা’ এবং ‘স্পাইসি মাটন কীমা পিজা উইথ গার্লিক পিকল’।
বিশ্বকাপ দেখা ও খাবারগুলো উপভোগ করা যাবে জনপ্রতি ১৭০০++ টাকায়।


বাংলাদেশ সময় ১৭৩৭ ঘণ্টা, জুন ০৩, ২০১৯ 
এসআইএ


 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-03 17:37:58