ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

নানা রূপে কানে ‍অ্যাশ 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৫:০৭:১২ পিএম
ঐশ্বরিয়া রাই বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন

শত কোটি দর্শকের হৃদয়ের রানী বলিউডের নন্দিত অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ৪৫ বছরেও দিব্যি টেক্কা দেন ২৫ বছরের সুন্দরীদের। বিশ্ব মিডিয়ার তাকে নিয়ে কখনো আগ্রহের এতটুকুও ঘাটতি হয়নি। 

ঐশ্বরিয়া রাই বচ্চনকান চলচ্চিত্র উৎসবে টানা ১৮ বছর ধরে লাল গালিচা মাড়িয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। কানের সঙ্গে তার জার্নি শুরু হয় সেই ২০০২ সালে। দীর্ঘ এই সময়ে ঐশ্বরিয়ার ব্যক্তি জীবনেও ঘটেছে নানা গুরুত্বপূর্ণ ঘটনা। 

ঐশ্বরিয়া রাই বচ্চনমিস থেকে মিসেস হয়েছেন, জীবনসঙ্গী হিসেবে পেয়েছেন আরেক জনপ্রিয় বলিউড তারকা অভিষেক বচ্চনকে। তারকা দম্পতির ঘর আলো করে এসেছে ছোট্ট আরাধ্য, সেও এখন মায়ের হাত ধরে কান উৎসব দেখতে আসে। 

ঐশ্বরিয়া রাই বচ্চনএত কিছুর ভেতরে সব সময়ের সুন্দরী ঐশ্বরিয়ার লুকেও হয়েছে নানা পরিবর্তন, কখনো তার সৌন্দর্য দ্যুতি ছড়িয়েছে কখনো বা মোটা হয়ে যাওয়ায় সয়েছেন সমালোচনা। তবে নিজেকে হারিয়ে যেতে দেননি কখনো, পরের বারেই কানে ফিরেছেন মোহনীয় রূপে।   

ঐশ্বরিয়া রাই বচ্চন
বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মে ২২, ২০১৯
এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-05-22 17:07:12