ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

৩০ ফুট লম্বা পাঞ্জাবি!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ১:২৯:২২ পিএম
লম্বা পাঞ্জাবি!

লম্বা পাঞ্জাবি!

বাংলাদেশের সবচেয়ে লম্বা পাঞ্জাবি প্রদর্শন করে রেকর্ড গড়ল অভিজাত ফ্যাশন হাউস প্রেম'স কালেকশন্স। 

১৬ মে বৃহস্পতিবার রাত ১০টায় গুলশান-১ এ প্রেম’স কালেকশনের শোরুমে বর্ণিল ফ্যাশন শোতে ২২ ফুট চওড়া ও ৩০ ফুট লম্বা এই পাঞ্জাবি প্রদর্শন করা হয়। ঈদের পোশাক নিয়ে মোট তিনটি কিউতে ভাগ করে লাইভ ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

প্রেম’স কালেকশন্সের আয়োজনে ঈদকে উপলক্ষ করে উপমহাদেশের অন্যতম সেরা ডিজাইনার সত্যপালের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে 'সত্যপাল' কালেকশন্স এর ওপেনিং অনুষ্ঠিত হয়। একইসাথে ডিজাইনার প্রেম বম্বানির এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে 'প্রেম স্টোর' এবং শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সের সব সাইজের সাথে এক্সট্রা লার্জ সাইজের ডিজাইনার পাঞ্জাবি নিয়ে 'মহারাজা'র উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্যে অভিনেতা ফেরদৌস বলেন, এদেশের ক্রেতারা যারা ভারতের বিভিন্ন রাজ্যে গিয়ে ঈদ বা বিয়ের কেনাকাটা করেন তাদের জন্য অপূর্ব সুযোগ করে দিয়েছে প্রেম’স কালেকশন্স। 

প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় পাঞ্জাবির রেকর্ডের মালিক হতে পেরে আপনাদের পাশাপাশি আমিও গর্বিত। সেই সঙ্গে ঈদকে সামনে রেখে এদেশের ফ্যাশনপ্রিয়দের জন্য উপমহাদেশের সেরা ডিজাইনার সত্যপালের শাড়ি, স্কার্ফ, পার্স, ব্যাগসহ যাবতীয় কালেকশন আনতে পেরে আমরা আনন্দিত। 

এবারের ঈদে 'মহারাজা' কাউন্টারে সব সাইজের পাঞ্জাবির পাশাপাশি যারা একটু বেশি স্বাস্থ্যবান তাদের কথা মাথায় রেখে এক্সট্রা সাইজের পাঞ্জাবি রেখেছি আমরা। এছাড়া গতবারের মতো কর্পোরেট ক্রেতাদের জন্য পাইকারি দামে ভারতের বাজারের চেয়ে কম মূল্যে শাড়ি, পাঞ্জাবি এবং থ্রি-পিস সরবরাহ করার উদ্যোগ নিয়েছি। 

অনুষ্ঠানে জনপ্রিয় তারকা ফেরদৌস, পপি, বাপ্পি, ইমন, সজল এবং সঙ্গীতশিল্পী রিজিয়া পারভীনের সাথে দেশের শীর্ষ মডেলরা উপস্থিত ছিলেন। 


 

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, মে ১৮, ২০১৯
এসআইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 13:29:22