ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

রঙ বাংলাদেশ'র ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৭ ১১:১৪:১০ এএম
রঙ বাংলাদেশ'র ঈদ আয়োজন

রঙ বাংলাদেশ'র ঈদ আয়োজন

বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। রোজার শুরু থেকেই চলছে উদযাপন প্রস্তুতি। রঙ বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রেখে অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। 

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। ইসলামিক নকশা, ফ্লোরাল ও ইন্ডিয়ান টেক্সটাইল এই থিমে পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। 

পোশাকে লাল,অফ হোয়াইট, বিস্কুট, মেজেন্টা, পেষ্ট, নেভাল ব্লু, মিষ্টি মেরুন,কফি, রয়েল ব্লু, লাইট গোল্ডেন, লাইট টিয়া, লাইট লেমন, সি-গ্রিন,এ্যাস ও কমলা রং ব্যবহার করা হয়েছে।  

ভ্যালু অ্যাড করতে পোশাকগুলোতে স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট, হ্যান্ডওয়ার্ক, কারচুপি ও টাই ডাই করেছে রঙ বাংলাদেশ। 

গরমে আরামদায়ক তাঁতে বোনা সুতি কাপড়, লিলেন,মসলিন,হাফসিল্ক,এন্ডিকটন ও ভয়েল কাপড় ব্যবহার করা হয়েছে। 


ঈদ সংগ্রহে রয়েছে, মেয়েদের শাড়ি, সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ, টপস্, প্লাজো, ওড়না ও ব্লাউজ। ছেলেদের জন্য পাঞ্জাবি,শার্ট,কাতুয়া,টি-শার্ট,পায়জামা,গেঞ্জি, লুঙ্গি ও টুপি। এছাড়া সাধ্যের মধ্যেই শিশুদের জন্যও পছন্দমতো পোশাক পেয়ে যাবেন হাউসটিতে। 
 
বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, মে ১৭, ২০১৯
এসআইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-17 11:14:10