ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

স্ক্র্যাচ এন্ড উইন নিয়ে জেন্টল পার্ক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ১০:৪৫:১৮ এএম
জেন্টল পার্কের পোশাকে

জেন্টল পার্কের পোশাকে

ঈদ ফ্যাশনে দেশি মোটিফের সঙ্গে চল এখন আন্তর্জাতিক মোটিফ, প্যাটার্ন, কাটিংয়ের। রেডি টু ওয়্যার ব্র্যান্ড জেন্টল পার্ক  সমকালীন ফ্যাশনের সাথে যুক্ত করেছে তারুণ্যের ঈদ ট্রেন্ড। 

রয়েছে তরুণ-তরুণীদের জন্য কাবলী, কামিজ, কুর্তি, ও পাঞ্জাবিসহ শিশুদের পোশাক। নতুন পোশাক ক্রয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে আরো থাকছে মূল্যছাড় ক্যাম্পেইন। স্ক্র্যাচ এন্ড উইন অফারে প্রতি ৫ হাজার টাকার কেনাকাটায় থাকছে পরবর্তী শপিংয়ে ৩০শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। 

এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ড, বিকাশ ও নেক্সাস পে অ্যাপেও মিলবে ১০ থেকে ৩০ ভাগ মূল্যছাড় সুবিধা। 
জেন্টল পার্কের উদ্যোক্তা ও প্রধান ডিজাইনার শাহাদৎ হোসেন বাবু জানান, এবার ঈদে উপমহাদেশীয় বিশেষ করে ভারত পাকিস্তানের পোশাকের কাঁট জনপ্রিয়তা পাবে। খানিকটা লং প্যাটার্নের পোশাকই এবার থাকবে ট্রেন্ডে ইন। জনপ্রিয়তা পাবে কাবুলি, গাউন স্টাইল কামিজ বা শেরওয়ানি কাটের পোশাকও। ক্রেতাদের ঈদের খুশিকে বাড়িয়ে দিতেই জেন্টল পার্ক দিচ্ছে স্ক্র্যাচ উইনসহ নানা মূল্যছাড় সুবিধা।

সারাদেশে জেন্টলপার্কের স্টোর ছাড়াও ফেসবুক ভেরিফাইড পেইজ এবং অনলাইনে মিলবে ঈদ পোশাকের খোঁজ ও ছবিসহ তথ্য। বিস্তারিত জানতে ভিজিট করুন ফেসবুকে https://www.facebook.com/GentlePark.Bd ঠিকানায়।
 

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-16 10:45:18