bangla news

বিজয় দিবসে রঙ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১১-২৮ ১:৫৯:৪৭ এএম

সকল উৎসব পার্বণে ফ্যাশন হাউজ রঙ এর বিশেষ আয়োজন থাকে। ফ্যাশন হাউজ রঙ-এর ফ্যাশনের মূল ভাবনা গড়ে উঠেছে দেশিয় আত্মপরিচয়কে ঘিরে।

সকল উৎসব পার্বণে ফ্যাশন হাউজ রঙ এর বিশেষ আয়োজন থাকে। ফ্যাশন হাউজ রঙ-এর ফ্যাশনের মূল ভাবনা গড়ে উঠেছে দেশিয় আত্মপরিচয়কে ঘিরে। রঙ-এর বিজয় দিবসের পোশাকগুলো ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে নয়, দায়িত্ব ও মূল্যবোধ থেকেই করা হয়েছে। দেশি রং ও কাপড় রঙ-এর পোশাকের মূল উপাদান। লাল-সবুজ আমাদের পতাকার রঙ, আমাদের বিজয় এর প্রতীক। বিজয়ের এই ডিসেম্বর মাস জুড়ে তাই লাল সবুজকে নিয়েই রঙ-এর যত আয়োজন।

শীত এর আগমনের রঙ-এর বিজয় দিবস এর কিছুটা ভিন্নতা আনা হয়েছে। পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে মোটা সুতি ও খাদি কাপড়। রঙÑএর শাড়ী, থ্রিপিস, ফতুয়া, পাঞ্জাবী, টি-শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে  বাংলাদেশ সংবলিত লেখা ও লাল-সবুজ রং এর মাধ্যমে উঠে এসেছে দেশীয় ভাবনা পাশাপাশি দেশীয় সংস্কৃতির বিভিন্ন উপাদান এসেছে ডিজাইনের অনুসঙ্গ হিসাবে। কাজের মাধ্যম হিসাবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, এ্যাপলিক, কাটওর্য়াক, স্ক্রিন ইত্যাদি।

রঙÑএর বিজয় দিবস এর বিশেষ  আয়োজনে থাকছে বাংলাদেশ লেখা সংবলিত হাফ ও ফুলস্লিভ  টি-শার্ট, শুধু বিজয়ের মাসেই নয় বরং সারা বছরই লাল সবুজ হতে পারে ফ্যাশন সচেতনের ফ্যাশন ভাবনা, দেশপ্রেমী মনের পরিচয়। আর এসকল সামগ্রী পাওয়া যাবে রঙ এর সকল শোরুমে ।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-11-28 01:59:47