ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

জমিদারি মহাভোজে কারি অ্যাকসেন্ট 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
জমিদারি মহাভোজে কারি অ্যাকসেন্ট  মহাভোজ

নববর্ষে (১৪ এপ্রিল) ভোজনপ্রেমীদের জন্য ওপার বাংলা ফুড ফেস্টিভাল জমিদারি মহাভোজের আয়োজন করেছে গুলশানের কারি অ্যাকসেন্ট রেস্টুরেন্ট। বাঙালির উৎসব মাতাতে বড় ভূমিকা থাকে খাবারের। ঐতিহ্যবাহী খাবারের স্বাদ ছাড়া বাঙালির মন ভরে না। 

কারি অ্যাকসেন্ট রেস্টুরেন্টের অভিষেক সিনহা বলেন, সেরা স্বাদের ওপার বাংলার খাবার অতিথিদের পাতে তুলে দিতে জনপ্রিয় আইটিসি সোনার এবং ম্যারিয়টের মতো পাঁচ তারকা হোটেল থেকে মাস্টারচেফ এসেছেন।  


এছাড়া দই ইলিশ, মুর্শিদাবাদের মুরগি, লুচি, পোটলের দোলমা, ঘি ভাত, বিরিয়ানি, মাটনের কয়েক পদসহ শেষ পাতে রয়েছে দই-মিষ্টি।

আর মিষ্টি পানের কথা বিশেষভাবেই মনে দিলেন অভিষেক সিনহা।  

পহেলা বৈশাখের পরদিন ১৫ তারিখে শুরু হবে চৌরঙ্গি ফুড ফেস্টিভাল চলবে ২১ এপ্রিল পর্যন্ত।  প্রতিদিন লাঞ্চ ও ডিনারের এই আয়োজনকে শুধু ভোজ বললে ভুল হবে, বলতে হবে মহাভোজ।  

অভিজাত কারি অ্যাকসেন্ট রেস্টুরেন্টের বুফে লাঞ্চ (সাড়ে ১২ টা থেকে ৩:৩০) এবং বুফে ডিনার (সন্ধ্যা ৭ টা থেকে রাত ১১টা)। এজন্য খরচ করতে হবে জনপ্রতি ১২৯৯ টাকা।  বুফে ছাড়াও অতিথিরা পছন্দমতো থালি নির্বাচন করতে পারেন।

সাধারণ খাবারের পাশাপাশি বিশাল মিষ্টির সম্ভার নিয়ে যাত্রা শুরু করেছে সুইট অ্যাকসেন্ট। রসগোল্লা, কাজু বরফি বা দারুন স্বাদের লাড্ডু-জিলাপির খোঁজে একবার ঘুরে আসতে পারেন, সুইট অ্যাকসেন্টের মিষ্টির রাজ্য থেকে।  

বিভিন্ন অনুষ্ঠানে উপহার হিসেবে পাঠানোর জন্য পছন্দমতো ডালা করে দেয় প্রতিষ্ঠানটি।

রেস্টুরেন্টে রিজার্ভেশন জন্য 01713434075

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৯
এসআইএস   

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad