ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

পহেলা বৈশাখ উদযাপনে... 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৯
পহেলা বৈশাখ উদযাপনে...  পহেলা বৈশাখে বাঙালির খাবার

পহেলা বৈশাখে লা মেরিডিয়ান ঢাকা (১৪ এপ্রিল) বাংলা নববর্ষ উদযাপন করতে তাদের ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে বৈশাখী থিমে বুফে লাঞ্চ ও ডিনারের এক বিশেষ আয়োজন করতে যাচ্ছে। 

বৈশাখী আমেজের পূর্ণতা দিতে এদিন পুরো ভেন্যুটিকেই সাজানো হবে বৈশাখী থিমে, অতিথিদের জন্য থাকছে ফেইস পেইন্টিং ও লাইভ গানের আয়োজন।  

ভোজনরসিকদের রসনা তৃপ্তি দিতে হরেক রকমের ভর্তাসহ বাঙালি ঘরানার নানা খাবার।

শেষপাতে খাবারের পরিপূর্ণতা দিতে পরিবেশন করা হবে বাংলার ঐতিহ্যবাহী নানা পদের মিষ্টি।  

নববর্ষের এই আয়োজন সম্পর্কে লা মেরিডিয়ান ঢাকার মার্কেটিং ও কমিউনিকেশন ম্যানেজার সাকেরিনা খালেদ বলেন, পৃথিবীর যেখানেই থাকুক না কেন, বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উদযাপন করা চাই।  

বৈশাখ স্পেশাল বুফে লাঞ্চের জনপ্রতি মূল্য ৩৫০০++ এবং এর আয়োজন চলবে দুপুর ১২:৩০ হতে বিকেল ৪:০০টা অবধি আর ডিনারের আয়োজন সন্ধ্যা ৬:৩০ মিনিটে শুরু হয়ে চলবে রাত ১১:৩০ অবধি। ডিনারের জনপ্রতি মূল্য রাখা হয়েছে ৩৯০০++ টাকা। কিছু নির্বাচিত ব্যাংকের গ্রাহকদের জন্যে থাকছে ‘বাই ওয়ান গেট ওয়ান’।  

রয়েল কুজিন
রয়েল কুজিনে ছাড়

বাঙালির সবচেয়ে বড় উৎসব বৈশাখকে কেন্দ্র ভিন্নস্বাদের খাবার নিয়ে উত্তরায় যাত্রা শুরু করা রয়েল কুজিনে থাকছে বিশেষ ছাড়।  

অভিজাত ইন্টেরিয়রের রেস্তরাটিতে রয়েছে ইন্ডিয়ান, থাই, চায়নিজের পাশাপাশি মুখরোচক দেশি খাবার। সকল প্লাটারে থাকছে বাই ওয়ান গেট ওয়ান অফার। সেই সঙ্গে রেগুলার মেন্যুতেও থাকছে ২০ শতাংশ ছাড়। অফারটি চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।  


এখানে বিয়ে, গায়ে হলুদ, বিয়েবার্ষিকী, জন্মদিনসহ সব ধরনের অনুষ্ঠান আয়োজনের সুযোগ রয়েছে। ঠিকানা: নাটোর টাওয়ার(১৪ ফ্লোর), বাড়ি: ৩২/ডি/ই, রোড: ৩, সেক্টর: ৩, উত্তরা, ঢাকা।  


বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
এসআইএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।