ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

‘এক্সট্রা স্পাইস’ নিয়ে ‘ঝালমুড়ি’ প্রদর্শনী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
‘এক্সট্রা স্পাইস’ নিয়ে ‘ঝালমুড়ি’ প্রদর্শনী বৈশাখী পণ্য প্রদর্শনী

‘নাগা মরিচের ঝালমুড়ি’ বনানীর ১০ নাম্বার রোডের ‘রক হল’-এ চলছে শুক্র ও শনিবার (২৯-৩০ মার্চ) দুই দিনব্যাপী  বৈশাখী পণ্য প্রদর্শনী।

অনলাইন শপিংপ্রেমীদের বহুল প্রতীক্ষিত জয়প্রিয় এই ইভেন্টের এ আসরে রয়েছে ‘নাগা মরিচের’ মতোই ‘স্পাইসি’ চমক। আর এসব চমক পাওয়া যাচ্ছে স্ট্রিংজ, সিক্স ইয়ার্ডস স্টোরি, সুইট পটেটো, বিস্কুট ফ্যাক্টরি, স্মার্টি নার্ডি, এবং এনভি কসমেটিকসের মতো ট্রেন্ডি অনলাইন শপগুলোর পক্ষ থেকে।


 
২০১৬ সালে কয়েকজন সমমনা অনলাইন উদ্যোক্তা মিলে শুরু করেন এই 'ঝালমুড়ি' ইভেন্ট। এবারের বৈশাখকে (২০১৯) সামনে রেখে ঝালমুড়ির ষষ্ঠ আয়োজন।

বৈশাখী পণ্য প্রদর্শনীঝালমুড়ি যেমন বিভিন্ন ধরনের উপাদান, মশলার মিশেলে তৈরি হয়, অসাধারণ মুখরোচক খাবার, তেমনি এর সাথে মিশে আছে শুদ্ধ বাঙালি সংস্কৃতি। সেই অর্থে ঝালমুড়ি প্রদর্শনীও বিভিন্ন মিশ্র পণ্যের সমাহার, আর এর অন্যতম উপাদান উৎসবভিত্তিক ভিন্নধর্মী পোশাক, গহনা ও লাইফস্টাইল সামগ্রী।

পরিবারের ছোট-বড় সবার নববর্ষের ইউনিক ও কাস্টোমাইজড পোশাক, শাড়ি, গহনা, রিকশা পেইন্টের গহনা, অর্গানিক স্কিনকেয়ার প্রোডাক্টস এবং কসমেটিকস নিয়ে ঝালমুড়ির বৈশাখী ও গ্রীষ্মকালীর কালেকশনের এই এক্সিবিশন চলছে সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত।

এছাড়াও, অতিথিদের সবার জন্য বিশেষ উপহার হিসেবে, ইভেন্টে এসে সোশ্যাল মিডিয়ায় চেকিং দিলেই পাবেন ফ্রি পানীয়।

বাংলাদেশ সময়: ১৫২৯ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
এসআইএস 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।