ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

ওমেন্স ওয়ার্ল্ডের নতুন শাখায় ২০ শতাংশ ছাড় 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
ওমেন্স ওয়ার্ল্ডের নতুন শাখায় ২০ শতাংশ ছাড়  ওমেন্স ওয়ার্ল্ড

সৌন্দর্য সেবাকে আরও কাছাকাছি নিয়ে যেতে ‘ওমেন্স ওয়ার্ল্ড’ এবার তাদের নতুন শাখা খুলেছে। রাজধানীর মিরপুরে সম্প্রতি শাখাটি চালু হয়েছে। এ নিয়ে ওমেন্স ওয়ার্ল্ডের সাতটি শাখায় সৌন্দর্য সেবা দেওয়া হচ্ছে।

ওমেন্স ওয়ার্ল্ডের নতুন এ শাখার উদ্বোধন করেন ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার সৌন্দর্য বিশেষজ্ঞ কনা আলম, সিইও ফারনাজ আলম, পরিচালক ফাহাদ আলমসহ খ্যাতনামা মডেল ও অভিনেত্রীরা।

কনা আলম বলেন, “এই এলাকার সৌন্দর্য সেচতন নারীদের দীর্ঘ দিনের চাওয়া আজ পূর্ণ হলো।

আমাদের চেষ্টা রয়েছে প্রতিটি বিভাগে ওমেন্স ওয়ার্ল্ডের উন্নত সেবা পৌঁছে দিতে। ”

ব্রাইডাল ফেসিয়াল, হেয়ার ট্রিটমেন্ট, মেনিকিউর, পেডিকিউর ও স্পেশাল ইন্সট্যান্ট হোয়াইটেনিং সার্ভিস। এখানে আরও রয়েছে ফেসিয়াল, হেয়ার কাট, স্পা, পার্টি মেকআপ, গায়েহলুদ ও বিয়ের সাজসহ সব সেবা। এছাড়া ত্বক ও চুলের নানা সমস্যা সমাধানের জন্য রয়েছে এসথেটিক ক্লিনিক। সেইসঙ্গে এখানে পাওয়া যাবে ওমেন্স ওয়ার্ল্ডের তৈরি নানা প্রসাধন সামগ্রীও।

এছাড়া গুলশান, বনানী, উত্তরা, কাকরাইল, ধানমণ্ডি, মিরপুরেও ওমেন্স ওয়ার্ল্ডের শাখা রয়েছে। উদ্বোধন উপলক্ষে ৩০ এপ্রিল পর্যন্ত যেকোনো সেবায় গ্রাহকের জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়।

আরও অনেক অনেক অফার  ও আন্তর্জাতিকমানের সেবা পেতে যোগাযোগ করুন: ৭৪ জাওয়াদ টাওয়ার, সেকশন টু, মিরপুর-১, চিড়িয়াখানা রোড, ফোন-০১৭৩৩২২৫১৫৯।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
এসআইএস 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।