ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

আজ সারাদিন: ঢাকা ও চট্টগ্রাম (শনিবার, ২৬ নভেম্বর ২০১১)

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১১

ঢাকা
ছায়ানট : ৫০ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠান, ধানমণ্ডির ছায়ানট ভবনে, সন্ধ্যা ৬টায়।

আমরা সূর্যমুখী : ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও সংগীতানুষ্ঠান, পাবলিক লাইব্রেরিতে, বিকেল ৪টায়।


বাংলাদেশ আওয়ামী ব্রিটিশ ল` স্টুডেন্টস অ্যাসোসিয়েশন : `তত্ত্বাবধায়ক সরকার ও গণতান্ত্রিক শাসন` শীর্ষক আলোচনা সভা,

ধানমণ্ডির ডাব্লিউভিএ মিলনায়তনে, বিকেল সাড়ে ৪টায়।

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি : গ্যাস ও বিদ্যুৎ সমস্যা সমাধানের দাবিতে সম্মেলন, কেন্দ্রীয় শহীদ মিনারে, দুপুর ২টায়।

চট্টগ্রাম
ইউএনএফপি ও বামবা: ‘নারীর প্রতি সহিংসতাকে না বলুন : সত্যিকার পুরুষ হোন’এ আহ্বানে ইউএনএফপি ও বামবার যৌথ আয়োজনে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে ১৪টি ব্যান্ডের কনর্সাট। তারুণ্যের কনসার্টে অংশগ্রহণকারী ১৪টি ব্যান্ড হলো মাইলস, এলআরবি, নগরবাউল, ফিডব্যাক, ওয়ারফেইজ, প্রমিথিউস, অর্থহীন, আর্টসেল, ক্রিপটিক ফেইথ, নেমেসিস, পেন্টাগন, পাওয়ার সার্জ, বেদুঈন ও ব্ল্যাক।

আঁরা চাটগাঁইয়া: সংগঠনের কর্মসূচি প্রণয়নের ল্েয মতবিনিময় সভা বিকেল ৫টায় চেরাগিপাহাড় মোড়ের চট্টগ্রাম একাডেমি মিলনায়তনে।

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ: ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গণপ্রকৌশল দিবসের শোভাযাত্রা ও আলোচনা সভা। উদ্বোধন করবেন নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শামসুল হক চৌধুরী।

বোধন আবৃত্তি পরিষদ: ‘জাগাও প্রাণের সুপ্ত শক্তি’ শীর্ষক আবৃত্তি অনুষ্ঠান সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে।

খেলাঘর: কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য মাহবুবা নাহিদ টিটিমার শোকসভা বিকেল ৫টায় চেরাগি পাহাড়স্থ কার্যালয়ে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।