ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

৫০% ছাড়ে কেনাকাটার সুযোগ!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৮ ১০:৫৮:১৮ এএম
তরুণদের পোশাক

তরুণদের পোশাক

স্প্রিং সামার মৌসুমটি  মূলত, সৃজিত ফ্যাশনের সৌকর্য উপস্থাপনার। তাইতো মুড আর  ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়েই নতুন পোশাক এনেছে ক্যাটস আই। 

জীবনযাত্রায় সহজতা বাড়াতে পোশাকের প্যাটার্নে নতুনত্ব এবারও। এতে থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি শার্ট, পলো ছাড়াও চিনোস প্যান্ট। রঙের ব্যবহারে এসেছে কোমলতা। 

ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই এর স্প্রিং সামার কালেকশনটি পুরোটাই তারুণ্য নির্ভর। এবারের হাফ হাতা স্মার্ট ক্যাজুয়াল শার্টগুলোও বেশ আটসাট কাটের, কলার প্যাটার্ন এবং প্রিন্টে তৈরি। পাশাপাশি প্রাণবন্ত ভাব ধরে রাখতে ক্যাটস আইয়ে থাকছে অফিস অ্যান্ড আফটার অফিস ব্যবহার উপযোগী আউটফিটও।

দাম আগের থেকে সাশ্রয়ী হলেও ফরমাল ও ক্যাজুয়াল পণ্য থাকছে উন্নত কাপড় এবং প্রিমিয়াম কোয়ালিটির। স্টোরের পাশাপাশি শুধু অনলাইনে ক্যাটস আই ভার্চুয়াল স্টোর থেকে নতুন পণ্য ক্রয়ে থাকবে ১০ ভাগ বাড়তি ছাড়ের সুযোগও। 

এছাড়া নির্দিষ্ট পণ্যে ৫০ শতাংশ ছাড়েও কেনাকাটার সুযোগও রয়েছে যমুনা ফিউচার পার্ক এবং এলিফ্যান্ট রোডের নির্দিষ্ট আউটলেটে। 

বাংলাদেশ সময়: ১০৫৮ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এসঅইএস   

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-28 10:58:18