ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

না ফেরার দেশে ফ্যাশন ডিজাইনার কার্ল লেগারফেল্ড 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৫:০৩:০৮ পিএম
কার্ল লেগারফেল্ড 

কার্ল লেগারফেল্ড 

না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তী ফ্যাশন ডিজাইনার কার্ল লেগারফেল্ড। বিশ্ব ফ্যাশনে অসামান্য অবদান রাখায় তিনি হয়ে উঠেছিলেন কিংবদন্তী।  বিখ্যাত সব ডিজাইনারদের সঙ্গে কার্ল লেগারফেল্ডের নামও ফ্যাশন বিশ্ব শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। 

১৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সেই কিংবদন্তী ফ্যাশন ডিজাইনার কার্ল ৮৫ বছর বয়সে পৃথিবীর মায়া ছেড়ে বিদায় নিলেন।  

ইতালির ফ্যাশন সংস্থা এলভিএমএইচ ফেন্দির চেয়ারম্যান বার্নার্ড আর্নল্ড লেগারফেল্ডের মৃত্যুর খবর ঘোষণা করে বলেন, 'আমরা এমন একজন প্রতিভাকে হারালাম, প্যারিসকে বিশ্বের ফ্যাশন রাজধানী হিসেবে পরিচিত করে তুলতে যার অবদান অপরিসীম।

কার্ল লেগারফেল্ড 

দীর্ঘদিন বিশ্ব বিখ্যাত ব্র্যান্ড শ্যানেলের চিফ ডিজাইনার তিনি। সবশেষ মেন্দির প্রধান ডিজাইনারের দায়িত্বে ছিলেন লেগারফেল্ড। 

সাদা চুলে বাঁধা পনিটেল আর কালো চশমায় হাসি মুখের লোকটিকে মিস করবে ‍বিশ্ব-সেরা সব ফ্যাশন শো। 

এদিকে লেগারফেল্ডের মৃত্যুতে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি এই ফ্যাশন মডেল এবং ডিজাইনার বিবি রাসেল বাংলানিউজকে বলেন, প্যারিস, মিলানসহ বিভিন্ন আন্তর্জাতিক ফ্যাশন শো তে লেগারফেল্ডের পোশাক পরে স্টেজে পারর্ফম করেছেন। ডিজাইনার হিসেবে লেগারফেল্ড যতটা সফল, মানুষ হিসেবেও তিনি ততটাই ভালো, তার সান্নিধ্যে কাজ করার অভিজ্ঞতা মনে করে আবেগাপ্লুত হয়ে পড়েন বিবি রাসেল। 

১৯৩৩ সালে জার্মানির হামবুর্গে লেগারফেল্ডের জন্ম। তবে প্যারিসে কাজ করেই খ্যাতি অর্জন করেন।  


বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসঅইএস

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14