ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

লাইফস্টাইল

দেশীদশ’র একুশ সংগ্রহ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
দেশীদশ’র একুশ সংগ্রহ দেশীদশ’র একুশ সংগ্রহ

ভাষার মাস উপলক্ষে দেশীদশ সাজিয়েছে বিশেষ একুশ সংগ্রহ। দেশীদশ বাংলাদেশের শীর্ষ দশটি ফ্যাশন হাউসের একটি সমন্বিত উদ্যোগ। যাদের উদ্দেশ্য দেশীয় কৃষ্টি, সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে এদেশের তাঁত, কারু ও বয়নশিল্পের উন্নয়ন এবং সমৃদ্ধি সাধন করা। 

দেশীয় ফ্যাশনশিল্পের অন্যতম ১০টি ফ্যাশন হাউস নিপুন, কে ক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি  দেশীদশ’র সদস্য। বর্তমানে এর মোট বিক্রয়কেন্দ্রের সংখ্যা ৬টি।

ভাষার মাসের বিশেষ রঙ হিসেবে সাদা আর কালোকে প্রাধান্য দিয়েই করা হয়েছে সব পোশাক। নারী-পুরুষ ও শিশুদের জন্য আরামদায়ক সুতি কাপড়ে পোশাকগুলো তৈরি করা হয়েছে। আর দামও রাখা হয়েছে সবার সাধ্যের মধ্যে।   

বসুন্ধরা সিটি শপিং মল, লেভেল ৭,  আফমি প্লাজা, লেভেল ৫, পাচঁলাইচ চট্টগ্রামসহ দেশীদশের সব আউটলেটে  পাওয়া যাচ্ছে বিশেষ একুশ সংগ্রহ। পোশাক ছাড়াও বিভিন্ন  অ্যাকসেসরিজ, গয়না, হোমটেক্সটাইল এবং উপহার সামগ্রী  রয়েছে প্রতিটি ফ্যাশন হাউসে।  

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এসঅইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa